4.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

প্রেম প্রকাশ্যে আসতেই তামান্নার পুরনো ভিডিও ভাইরাল

প্রেম প্রকাশ্যে আসতেই তামান্নার পুরনো ভিডিও ভাইরাল
তামান্না ভাটিয়া সংগৃহীত ছবি

তামান্না ভাটিয়া, বলিউড ও দক্ষিণী সিনেমার সুপরিচিত নাম। ‘বাহুবলী’র মতো ছবির সৌজন্যে বলিউডেও প্রশংসিত হন তিনি। দক্ষিণী বিনোদন জগতে দাপুটে অভিনয়ের পর বলিউডেও নিজের পরিচিতি তৈরি করছেন এই অভিনেত্রী। কাজ করছেন ‘জি কারদা’র মতো জনপ্রিয় ওয়েব সিরিজে। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে তার বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ ২’। ওই সিরিজের প্রচারেই এখন ব্যস্ত অভিনেত্রী।

সিরিজের প্রচারে গিয়েই এক সাক্ষাৎকারে সহ-অভিনেতা বিজয় বার্মার সঙ্গে তার প্রেমের খবর প্রকাশ্যে আনেন তামান্না। ‘দাহাড়’ খ্যাত অভিনেতা বিজয় তার ‘খুশির ঠিকানা’, হাসিমুখে স্বীকার করেছেন অভিনেত্রী। তার দিন কয়েক পরেই অভিনেত্রীর একটি পুরনো ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

- Advertisement -

বেশ অনেক বছর আগে ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন তামান্না। সেই বিজ্ঞাপনের কাজ করার সময় কোহলি ও তামান্নার প্রেমের কানাঘুষাও ছড়িয়ে পড়েছিল বিনোদন জগতে। যদিও সেই জল্পনায় তখন কান দেননি দুই তারকার কেউই। বিজয়ের সঙ্গে তামান্নার প্রেম প্রকাশ্যে আসার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে ফের ভাইরাল সেই বিজ্ঞাপনের ভিডিও, যা দেখে অনুরাগীদের দাবি, ওই সময় স্বীকার না করলেও কোহলি ও তামান্নার মধ্যে যে প্রেম ছিল, তা নাকি বেশ স্পষ্ট।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তাতে প্রতিক্রিয়া দিয়েছেন তামান্না নিজেও। আনুশকা ও কোহলির বিয়ের ছবি দেখে যে খুব আনন্দিত হয়েছিলেন তিনি, তা এক সাক্ষাৎকারেই জানিয়েছেন অভিনেত্রী। যুগলের জন্য শুভেচ্ছাবার্তাও পাঠান ‘বাহুবলী’ খ্যাত এই অভিনেত্রী।

অন্যদিকে, এই মুহূর্তে বিজয়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তামান্না। সম্প্রতি সামাজিকমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ে যুগলের ফটোশুটের কিছু ছবি। সেই ছবিতেই স্পষ্ট তাদের রসায়ন। ‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন বিজয় ও তামান্না। যুগল নিজেদের প্রেমের জল্পনায় সিলমোহর দেওয়ার পর থেকেই সিরিজের জন্য উদগ্রীব হয়ে অপেক্ষা করছেন অনুরাগীরা। আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ ২’।

- Advertisement -

Related Articles

Latest Articles