20.5 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

শাহরুখের সাথে ছবি করেও কেন বলিউডে নেই গায়েত্রী?

শাহরুখের সাথে ছবি করেও কেন বলিউডে নেই গায়েত্রী?
ছবি সংগৃহীত

প্রথম সিনেমাতেই সুযোগ পেয়েছিলেন বলিউড বাদশার সাথে কাজ করার। তবুও বলিউডে নেই গায়েত্রী যোশী। এমনকি সুন্দরী প্রতিযোগিতায় ফাইনালিস্টও হয়েছিলেন তিনি।

বলিউড বাদশা কিং খানের সাথে স্ক্রিন শেয়ার করা যে কোন অভিনেত্রীর কাছে স্বপ্ন । আর প্রথম সিনেমাতেই সেই সুযোগ পেয়ে সবাইকে একেবারে চমকে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী গায়েত্রী যোশী ।

- Advertisement -

আশুতোষ গোয়ারিকর পরিচালিত শাহরুখ খান অভিনীত বিখ্যাত সিনেমা ‘স্বদেশ’র নায়িকা ‘গীতা’ চরিত্রে অভিনয় করেছিলেন গায়েত্রী। তবে আশ্চর্যের বিষয়, এই একটা সিনেমা করেই বলিউড থেকে একেবারে উধাও হয়ে গিয়েছেন এই অভিনেত্রী।

সে সময় শাহরুখ অভিনীত ‘স্বদেশ’ সিনেমাটি দর্শকদের মনে দাগ কাটলেও বক্স অফিসে সাফল্য পায়নি একেবারেই। নবাগতা হয়েও ছবিতে নিখুঁত অভিনয়গুণে সবাইকে মুগ্ধ করেছিলেন গায়েত্রী। তবে জানা যায় স্বদেশ সিনেমা থেকে সাফল্য লাভের পর পরই ভারতের এক ধনী ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন তিনি।

স্বদেশের নায়িকা গায়েত্রী অভিনয়ে আসার আগে কলেজে পড়াকালীন মডেলিং দুনিয়ায় নাম লিখিয়েছিলেন। সেই সুবাদেই এলজি, গোদরেজ, ফিলিপস বম্বে ডাইং-এর মতো বহু জনপ্রিয় ব্র্যান্ডের সাথে কাজ করেছিলেন তিনি। এমনকি শাহরুখ খানের সাথে হুন্ডাই-এর বিজ্ঞাপনেও কাজ করেছিলেন গায়েত্রী।

পরবর্তীতে ১৯৯৯ সালে একটি বিউটি কনটেস্টে অংশগ্রহণ করে প্রথম পাঁচ জনের মধ্যে ছিলেন গায়েত্রী। তার পরের বছরই অর্থাৎ ২০০০ সালে একটি আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করার জন্য জাপান গিয়েছিলেন তিনি। পরবর্তীতে স্বদেশ সিনেমায় অভিনয় করে যখন তার বিরাট নামডাক হয় তারপরেই তিনি বিয়ে করেছিলেন ভারতের অন্যতম ধনী ব্যবসায়ী বিকাশ ওবেরয়কে।

এই বিকাশ হলেন ওবেরয় কনস্ট্রাকশনের প্রোমোটার। ভারতবর্ষে যে ১০০ জন ধনী ব্যক্তি রয়েছেন তাদের মধ্যে অন্যতম এই অভিনেত্রীর স্বামী। বর্তমানে স্বামী এবং দুই সন্তান নিয়েই লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়া থেকে অনেক দূরে মুম্বাইতেই রয়েছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles