22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

ক্যারোসেল থিয়েটারের দুটি তহবিল সংগ্রহ অনুষ্ঠান

ক্যারোসেল থিয়েটারের দুটি তহবিল সংগ্রহ অনুষ্ঠান
ক্যারোসেল থিয়েটারের একজন মুখপাত্র বলেন এটাই বছরের সবচেয়ে বড় তহবিল সংগ্রহ অনুষ্ঠান এই অর্থ ভবিষ্যতের পারফর্মেন্স ক্যাম্প ও কার্যক্রমে ব্যয় হবে আসন্ন দুটি ইয়ুথ ড্রাগ ক্যাম্পের নিরাপত্তায়ও ব্যয় হবে সংগৃহীত এই অর্থ

ভ্যানকুভারের গ্র্যানভিল আইল্যান্ডের ক্যারোসেল থিয়েটার ফর ইয়াং পিপল শনিবার দুটি তহবিল সংগ্রহ অনুষ্ঠানের আয়োজন করে। দুটি অনুষ্ঠানেই ভ্যানকুভারের ব্যান্ড কুইয়ার অ্যাজ ফাঙ্কের পরিবেশনা ছিল।
প্রথম অনুষ্ঠানটি ছিল সব বয়সীদের জন্য। সেখানে ছিল মুখে পেইন্টিং, খেলাধুলা ও পুরো পরিবারের জন্য নাচের আয়োজন। এটি শুরু হয় বেলা ২টায়। দ্বিতীয় অনুষ্ঠানটি শুরু হয় সন্ধ্যা ৭টায়।

ক্যারোসেল থিয়েটারের একজন মুখপাত্র বলেন, এটাই বছরের সবচেয়ে বড় তহবিল সংগ্রহ অনুষ্ঠান। এই অর্থ ভবিষ্যতের পারফর্মেন্স, ক্যাম্প ও কার্যক্রমে ব্যয় হবে। আসন্ন দুটি ইয়ুথ ড্রাগ ক্যাম্পের নিরাপত্তায়ও ব্যয় হবে সংগৃহীত এই অর্থ।

- Advertisement -

ক্যারোসেল থিয়েটার ফর ইয়াং পিপলের মুখপাত্র সামান্থা ফক বলেন, কর্মীরা অনলাইন হয়রানীর শিকার হচ্ছেন। সব ধরেেনর হয়রানীর মুখেই পড়তে হচ্ছে তাদের। এর মধ্যে হত্যার হুমকিও রয়েছে। যে ধরনের হয়রানীর মুখে তাদের পড়তে হচ্ছে তা ভয়ঙ্কর। আট সপ্তাহ ধরে ইমেইল, ফোন কলে প্রতিদিনই হুমকি আসছে। এটা নিরন্তর আসছে।

আগামী জুলাইয়ে তিন দিনের দুটি ড্রাগ ক্যাম্পের আয়োজন করতে যাচ্ছে থিয়েটার। এর একটি ৭ থেকে ১১ বছর বয়সী শিশুদের জন্য। অন্যটি ১২ থেকে ১৭ বছর বয়সীদের জন্য।

থিয়েটারের কর্মীরা বলছেন, অনুষ্ঠানকে ঘিরে ভয়ঙ্কর ও এলজিবিটিকিউ২ বিরোধী কথাবার্তা শোনা যাওয়ায় নিরাপত্তায় তহবিল ব্যয় করা জরুরি হয়ে পড়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles