23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

মেয়েদের শরীর অত্যন্ত মূল্যবান, যতটা সম্ভব তা ঢেকে রাখাই উচিত : সালমান

মেয়েদের শরীর অত্যন্ত মূল্যবান, যতটা সম্ভব তা ঢেকে রাখাই উচিত : সালমান

রিল লাইফ নয়, রিয়েল লাইফের কথা বললেন বলিউড সুপার স্টার সালমান খান। ভাইজানের মত, মেয়েদের শরীর অত্যন্ত মূল্যবান। তাই তা যতটা পারা যায় তা ঢেকে রাখাই ভালো। আপ কি আদালত-এ এসে অভিনেত্রী পলক তিওয়ারির মন্তব্যের ব্যাখ্যা দিলেন ভাইজান। উল্লেখ্য, সম্প্রতি এক সাক্ষাতকারে এসে পলক বলেন, সালমান খানের সেটে একটা অলিখিত নিয়ম থাকে। সেটি হলো, মেয়েদের যতটা সম্ভব তাদের কাঁধ ঢেকে রাখতে হবে।

- Advertisement -

কিসি কী ভাই কিসি কী জান ছবিতে সালমানের কো স্টার পলক তিওয়ারি মন্তব্যের ব্যাখ্যা দিতে গিয়ে সালমান আপ কী আদালত অনুষ্ঠানে বলেন, একটা ভালো ছবি বানালে পরিবারের সবাই তা দেখতে যায়। আমার মনে হয় নারীদের শরীর অত্যন্ত মূল্যবান। তাই আমার মনে হয় নারীদের শরীর যতটা ঢাকা থাকবে ততটাই ভালো। এনিয়ে আমার কোনো দ্বিচারিতা নেই।

এই নিয়ম কি শুধু নারীদের জন্য? সালমান বলেন, আসলে সমস্যাটা নারীদের নিয়ে নয়। পুরুষদের। যেভাবে একজন পুরুষ আপনার বোন, মেয়ে, স্ত্রীর দিকে তাকিয়ে থাকে তা আমার ভালো লাগে না।

নিজের মন্তব্যের সমর্থনে সালমান আরা বলেন, সাবাই জানে আমরা কখনো কখনো নিজেদের সংযম হারিয়ে ফেলি। তাই আমরা যখন কোনো ছবির শ্যুটিং করি কখন খেয়াল করা উচিত আমরা যেন সংযম হারিয়ে না ফেলি।

উল্লেখ্য, সিদ্ধার্থ খান্নাকে দেয়া এক সাক্ষাতকারে পলক তিওয়ারি বলেন, সালমান স্যারের সাথে একটি অ্যাড ফিল্ম্ করেছিলাম। অনেকেই এটা জানেন না। সালমান স্যারের একটা নিয়ম ছিল যে কোনো নারী তার সেটে থাকবে তাদের নেকলাইন যেন উঁচু থাকে। সব মেয়েই তাদের শরীর ঠিকঠাক ঢেকে রাখবে। আমার ক্ষেত্রে আমি এটাই করেছিলাম। বড়দের সামনে ঠিকমতো ড্রেস করে থাকি।

সূত্র : জি নিউজ

- Advertisement -

Related Articles

Latest Articles