11.6 C
Toronto
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ঈদের পর বিয়ে করে কানাডা যেতে চেয়েছিলেন তামান্না

ঈদের পর বিয়ে করে কানাডা যেতে চেয়েছিলেন তামান্না
সানজিদা আক্তার তামান্না

মাত্র দুই মাস আগে কানাডা প্রবাসী এক যুবকের সঙ্গে এনগেজমেন্ট হয়েছিল সানজিদা আক্তার তামান্নার। ঈদের পর বিয়ে করে কানাডা যেতে চেয়েছিলেন তিনি। তার আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের এই শিক্ষার্থী।
শুক্রবার (৩১ মার্চ) রাতে মোটরসাইকেলে করে বাসায় ফেরার পথে রাজধানীর লালবাগের বেড়িবাঁধ এলাকায় কাভার্ডভ্যান চাপায় নিহত হন তামান্না।

তামান্নার চাচা জাকির হোসেন চৌধুরী বলেন, সে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিল। গতকাল (শুক্রবার) দুপুরে বান্ধবীর বাসায় ইফতার করার জন্য বাসা থেকে বের হয়। রাত ১০টার দিকে ফেরার পথে বেড়িবাঁধের ওপর মোটরসাইকেল থেকে পড়ে যায় সে। এসময় পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যান তামান্নার মাথার ওপর দিয়ে চলে যায়।

- Advertisement -

জাকির হোসেন জানান, দুই মাস আগে কানাডা প্রবাসী এক তরুণের সঙ্গে তামান্নার এনগেজমেন্ট হয়। ঈদের পর দেশে এসে তাকে বিয়ে করে কানাডায় নিয়ে যাওয়ার কথা ছিল। দুই ভাই এক বোনের মধ্যে তামান্না ছিল সবার ছোট। তাদের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী থানার ওয়াসেকপুর এলাকায়। তার বাবার নাম আবু তাহের।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোর্শেদ বলেন, তামান্না ধানমন্ডির আবাহনী মাঠের সামনে থেকে মোটরসাইকেলে করে কামরাঙ্গীরচর যাচ্ছিলেন। মোটরসাইকেল থেকে তিনি পড়ে যান বলে প্রাথমিকভাবে জানা গেছে। আমরা কাভার্ডভ্যান চালকসহ তিন জনকে আটক করেছি। তাদের কাছ থেকে আরও বিস্তারিত জানব। নিহতের ভাই সায়েম বাদী হয়ে লালবাগ থানায় মামলা করেছেন। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles