23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

সারার প্রেম ভাঙার পর যা বলেছিলেন মা অমৃতা

সারার প্রেম ভাঙার পর যা বলেছিলেন মা অমৃতা
ছবি সংগৃহীত

বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী সারা আলী খান। বর্তমানে ব্যস্ত রয়েছে নতুন ছবি ‘গ্যাসলাইট’-এর প্রচার নিয়ে। ওই ছবিতে তিনি বিক্রান্ত মাসে এবং চিত্রাঙ্গদা সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। এটি ডিজনি ও হটস্টারে আগামী ৩১ মার্চ মুক্তি পাবে।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, সারাকে প্রশ্ন করা হয়েছিল তার ব্রেকআপে অভিনেত্রীর বাবা-মা অমৃতা সিং ও সাইফ আলী খানের প্রতিক্রিয়া কী হয়েছিল।

- Advertisement -

ওই সাক্ষাৎকারে সারা জানান, ব্রেকআপের খবর শুনে মা অমৃতা সিং মাত্র দুটো শব্দ উচ্চারণ করেছিলেন। সারাকে অমৃতা বলেছিলেন, ‘ইটস ওকে!’(ঠিক আছে)। হিন্দুস্তান টাইমসের খবর অনুসারে, সেই সময় অভিনেত্রী সম্পর্কে ছিলেন ‘লাভ আজ কাল’ ছবির সহ অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে। এই দুই তারকা কখনও নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কিছু বলেননি। বরং কখনও হ্যাঁ, কখনও না বলেছেন। তবে পরিচালক-প্রযোজক করণ জোহর চলতি সিজনে ফাঁস করে দেন এই ভেঙে যাওয়া সম্পর্ক সত্যিই ছিল।

‘লাভ আজ কাল ২০০৯’-এ অভিনয় করেছিলেন সারার বাবা সাইফ আলী খান। ছবিটি বক্স অফিসে হিট হয়েছিল। কিন্তু ২০২০-র ‘লাভ আজ কাল’ ছবিটি মুথ থুবরে পড়ছিল বক্স অফিসে। সেই সিনেমা নিয়ে সাইফের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে সারা জানান, তার বাবা একদম খুশি হয়নি। একেবারেই ভালো লাগেনি পারফরমেন্স। পরিষ্কার বলে দিয়েছেন ভালো হয়নি।

প্রসঙ্গত, ইমতিয়াজ আলীর প্রথম ‘লাভ আজ কালে’ সাইফের সঙ্গে ছিলেন দীপিকা পাড়়ুকোন। আর পরের ‘লাভ আজ কালে’ সারার সঙ্গে ছিলেন কার্তিক আরিয়ান। এই ছবিতে কাজ করার সময়েই দুজনের প্রেমের সম্পর্ক শুরু হয়। যদিও সিনেমা মুক্তির আগেই তা ভেঙে যায়। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সারা।

- Advertisement -

Related Articles

Latest Articles