1.6 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

আরাভ খান গ্রেপ্তার!

আরাভ খান গ্রেপ্তার!

পুলিশ কর্মকর্তাকে হত্যা মামলার বহুল আলোচিত আসামি দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে আরাভ খানকে গ্রেপ্তারের গুঞ্জন উঠেছে। বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের কর্মকর্তার বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যম এ খবর প্রকাশিত করেছে।

- Advertisement -

ওই কর্মকর্তা বলেন, ‘যতক্ষণ পর্যন্ত না আমরা গ্রেপ্তারের বিষয়টি দুবাই থেকে অফিসিয়ালি ইমেইল না পাই, ততক্ষণ আমরা নিশ্চিত করে বলতে পারছি না। দুবাইতে আরাভ খানকে আটকের বিষয়টি আমাদের মৌখিকভাবে জানানো হয়েছে এবং তাকে জিজ্ঞাসাবাদ করছে দুবাই পুলিশ।’

তিনি জানান, ‘আরাভকে কীভাবে ফিরিয়ে নিয়ে আসা যায় তার জন্য এরইমধ্যে গোয়েন্দা শাখা ও পুলিশ সদর দফতরের একটি দল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে তথ্য চেয়েছে।’

এদিকে আরাভের বিরুদ্ধে ইন্টারপোলের ‘রেড নোটিশ’ জারির পর থেকেই তাকে আর কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। অনেকেই বলছেন, আরাভ কয়েকদিনের মধ্যে ইউরোপে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তবে রেড অ্যালার্ট জারির পর সে আদৌ দুবাই ছাড়তে পারবে কি না, তা নিয়েও সংশয় প্রকাশ করেছেন স্থানীয় প্রবাসীরা। আবার কেউ কেউ বলছেন, ইন্টারপোলে রেড অ্যালার্ট জারি হওয়ার পর তিনি ভারতে চলে গেছেন।

সম্প্রতি দুবাইয়ে স্বর্ণের দোকান উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের ক্রীড়াঙ্গন ও চলচ্চিত্র তারকাদের আমন্ত্রণ জানান আরাভ খান। এ নিয়ে আলোচনার মধ্যে জানা যায় এই আরাভ খান ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখা-এসবির পরিদর্শক মামুন ইমরান খান হত্যাকাণ্ডের পলাতক আসামি। তার প্রকৃত নাম রবিউল ইসলাম ওরফে আপন ওরফে হৃদয় ওরফে সোহাগ। মামলার পরপর তিনি ভারতে পালিয়ে গিয়ে আরাভ খান নামে পাসপোর্ট তৈরি করেন। এরপর দুবাইয়ে পাড়ি জমান।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles