13 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

ছাঁটাই করেছেন মালিক, রাগে গাড়িতে এসিড ঢেলে দেয় যুবক

ছাঁটাই করেছেন মালিক, রাগে গাড়িতে এসিড ঢেলে দেয় যুবক
সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া

চাকরি থেকে বাদ দেওয়া হয়েছিল। আর সেই রাগের জেরেই একসঙ্গে ১৪টি গাড়িতে এসিড ঢেলে দিল এক ব্যক্তি। ভারতের উত্তরপ্রদেশের নয়ডার এক আবাসনের সিসিটিভিতে ধরা পড়ল এই ঘটনা।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদপ্রতিদিনের এক প্রতিবেদন থেকে জানা যায়, ঘটনাটি ঘটেছিল ২০১৬ সালে। তবে নয়ডার এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে পুরো সোশ্যাল মিডিয়ায় ।

- Advertisement -

অভিযুক্তের নাম রামরাজ (২৫)। ২০১৬ সাল থেকে নয়ডার একটি আবাসনে গাড়ি ধোয়ার কাজ করত সে। কিন্তু বেশ কিছুদিন ধরেই কাজে গাফিলতি করার অভিযোগ ছিল ওই আবাসনের বাসিন্দাদের। মঙ্গলবার তাকে কাজ থেকে ছাটাই করেন আবাসনের বাসিন্দাদের একাংশ। পরেই রাগে ফুঁসতে থাকে রামরাজ।

পরে প্রতিশোধ নিতে বুধবার ওই আবাসনের গ্যারাজে ঢোকে সে। গাড়ি ধোয়ার নাম করেই সোজা গ্যারাজে গিয়ে যারা তাকে কাজ থেকে ছাটাই করেছিল তাদের প্রত্যেকের গাড়িতে এসিড ঢেলে দেয়। ফলে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয় গাড়িগুলি। কাজ সেরে চুপচাপ আবাসন ছেড়ে বেরিয়ে যায় রামরাজ।

পরে নয়ডা পুলিশে অভিযোগ দায়ের করা হয়। তবে অভিযুক্তের দাবি, অন্য কারোর নির্দেশেই এই কাজ করেছে রামরাজ।আবাসনের সিসিটভির ফুটেজে বোঝা যায় এটা রামরাজের কাজ।

পুলিশের জেরার মুখে পরে নিজের দোষ স্বীকার করে রামরাজ। তবে রামরাজের দাবি, নিজে থেকে এই কাজ করতে চায়নি সে। আপাতত তাকে জেল হেফাজতে রাখা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles