-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

বিমানে পাশে বসা নারীর হাত ধরে ফেললেন অনিল কাপুর, তারপর…

বিমানে পাশে বসা নারীর হাত ধরে ফেললেন অনিল কাপুর, তারপর...
অনিল কাপুর ও শিখা মিত্তল

এক নারী একটি বিমানে ভ্রমণ করেছিলেন, আর তাঁর পাশের সিটে ছিলেন বলিউড তারকা অনিল কাপুর। বিমানে একটু সমস্যা দেখা দিলে ওই নারীর হাত ধরে ফেলেন অনিল কাপুর, দূর করেন নার্ভাসনেস। আর পুরো বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে অনিল কাপুরকে নিয়ে প্রশংসায় ভাসিয়েছেন।

বিমানে অনিল কাপুরের সহযাত্রী ছিলেন বি আর্টসির কর্ণধার তথা প্রতিষ্ঠাতা শিখা মিত্তল। তিনি লিংকডইনে একটি পোস্ট করে জানান অনিল কাপুর তাঁর পাশের সিটে ছিলেন। তাঁদের প্লেনে একটা সমস্যা দেখা দেয়। তাঁদের সিটের ওপরের লাগেজ বক্স খুলে গিয়ে নড়বড় করছিল। উনি ভয় পেয়ে যাওয়াতে অনিল কাপুর তাঁর হাত ধরেন এবং তাঁর সঙ্গে কথা বলতে শুরু করেন। যেন তিনি অন্যমনস্ক হয়ে পড়েন। আর তাঁর ভয়টা চলে যায়।

- Advertisement -

পোস্টে শিখা লেখেন, ‘যেই মুহূর্তে ফ্লাইট টেক অফ করল সেই মুহূর্তেই আমার সিটের উপরে লাগেজ বক্স খুলে যায়। টেক অফের সময়ই সমস্যাটা হয়। আমি ফ্লাইটে উঠলেই কোনও না কোনও বিপদে পড়ি। এছাড়া কভিড ভ্যাকসিন নেওয়ার পর থেকে স্বাস্থ্য নিয়ে আরও ভয়ে থাকি। ভয় অনেক বেড়ে গেছে। এরপর আমি যখন আমার হাত হ্যান্ডেলে রাখি তখন আমার পাশের সিটের যাত্রী আমার হাত ধরেন এবং বলেন হাই ঠিক আছে। তোমার নাম কী বলো আমায়। আমরা কোথায় বলি।’

এরপর তিনি আরও জানান যে পরবর্তী দু ঘণ্টা তাঁরা ভয়, অর্থনৈতিক প্ল্যানিং, মুভি, কফি, ইত্যাদি নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, ‘উনি আমার পেশার ব্যাপারে জিজ্ঞেস করেন, আমরা অবসর প্ল্যান, টাকা ম্যানেজ করার বিষয়, ইত্যাদি নিয়ে আলোচনা করি। আমরা ছবি নিয়েও আলোচনা করি। মাধুরী, শ্রীদেবীকে নিয়েও আমাদের আলোচনা হয়। একজন সাধারণ মানুষের মতোই আমরা কথা বলি।’

যাওয়ার পথে অনিল কাপুর তাঁকে বলেন, ‘অনেকেই বলবে, উদ্বেগ, ভয় খারাপ। কিন্তু আজ এটার জন্য আমাদের কথা হলো।’ ওঁর কথা শুনে শিখা হাসলে, তিনি ওকে জড়িয়ে ধরেন এবং বাই বলে চলে যান। অভিনেতার এই ব্যবহার দেখে তিনি এতটাই অভিভূত হয়ে যান যে তাঁকে তিনি একজন প্রকৃত সহযাত্রী বলে অভিহিত করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles