-0.3 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

মৃত্যুর আগে চিরকুটে যা লিখে গেলেন চিকিৎসক

মৃত্যুর আগে চিরকুটে যা লিখে গেলেন চিকিৎসক

কুমিল্লা মেডিকেল কলেজের হোস্টেল থেকে অ্যাপ্রন পরা অবস্থায় মিনহাজ উল করীম ভূঁইয়া নামে এক চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে নিজ কক্ষ থেকে তার মরদেহটি উদ্ধার করেন সহপাঠীরা। এ সময় তার পড়ার টেবিলের কক্ষে একটি চিরকুট পাওয়া যায়, সেখানে লেখা-‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

- Advertisement -

নিহত চিকিৎসক ডা. মিনহাজ উল করীম ভূঁইয়া কুমিল্লা মেডিকেল কলেজের ২৪তম ব্যাচের ইর্ন্টান চিকিৎসক ছিলেন। তার বাড়ি চট্টগ্রাম জেলার মিরসরাই এলাকায়।

কুমিল্লা মেডিকেল কলেজের কয়েকজন চিকিৎসক জানান, ‘বুধবার রাত ১০টায় মিনহাজের ডিউটিতে যাওয়ার কথা ছিল। রাত ১১টায় পর তিনি ডিউটিতে না আসায় তার সহকর্মীরা মিনহাজকে খুঁজতে রুমে গিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে হাসপাতাল কর্তৃপক্ষ খবর দিলে তারা লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠায়।

তার কয়েকজন সহপাঠীদের বলেন, কয়েকদিন ধরে মিনহাজ কারও সঙ্গে তেমন কথাবার্তা বলতেন না। ব্যক্তিগত জীবনে তেমন কোনো সমস্যার কথাও তারা জানেন না।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা জানান, ওই চিকিৎসকের কক্ষে একটি চিরকুটও পাওয়া গেছে। এতে লেখা ছিল ‘আমার মৃত্যুর জন্য আমি ছাড়া কেউ দায়ী না’। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ বিস্তারিত জানা যাবে।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles