0.4 C
Toronto
সোমবার, ফেব্রুয়ারী ৬, ২০২৩

‘সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না’

‘সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না’
পরীমণি ও রাজ

শুক্রবার দিবাগত রাতে এক স্ট্যাটাস দিয়ে স্বামী চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি।

তার ভাষ্যে, ‘এখনো বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগির বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।’

- Advertisement -

পরীমণি বলেন ‘বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।’

বিয়ের এক বছর না ঘুরতেই বিচ্ছদের পথে হাঁটলেন পরীমণি। অনেকদিন ধরেই তাদের মধ্যে মতের অমিল দেখা গিয়েছে বলে ধারণা করা যায়। যার কারণে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হন নায়িকা।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে দুজনের পরিচয় ও প্রেম; তারপর হুট করেই বিয়ে। চলতি বছরের ২২ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে শরীফুল রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরী। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়। তাদের বিয়ের দেনমোহর ছিল ১০১ টাকা। তবে জানুয়ারিতে বিয়ের আনুষ্ঠানিকতা করলেও পরী-রাজ গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন। বিয়ের বিষয়টি ঘোষণা দেন চলতি বছরের ১০ জানুয়ারি। তাদের একটি ছেলে সন্তান রয়েছে, নাম শাহীম মুহাম্মদ রাজ্য।

- Advertisement -

Related Articles

Latest Articles