14.3 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

প্যান্ট তো খুলে পড়ে যাচ্ছে, দিশার পোশাক দেখে নিন্দার ঝড়

প্যান্ট তো খুলে পড়ে যাচ্ছে, দিশার পোশাক দেখে নিন্দার ঝড়
দিশা পাটানি

ভারতের নতুন প্রজন্মের নায়িকাদের মধ্যে তার নাম প্রথমেই আসে। দিশা পাটানি। মেদহীন সুন্দর চেহারা। সঙ্গে দুর্দান্ত উচ্চতা। দিশার সৌন্দর্যে বুঁদ দর্শক। কিছু দিন আগে দিশা আর টাইগার শ্রফের প্রেম নিয়েও কম চর্চা হয়নি। তবে এ বার পোশাকের কারণে অনুরাগীদের প্রশ্নের মুখে দিশা।

নায়িকা মানেই তাদের নিত্যনতুন পোশাক। কে কত নতুন ভাবে, নতুন সাজে দর্শকের সামনে ধরা দেন, তা নিয়ে রীতিমতো প্রতিযোগিতা চলে। এর আগে পোশাকের কারণে বিভিন্ন সময় চর্চায় উঠে এসেছেন দিশা।

- Advertisement -

এবার দিশার প্যান্ট দেখে হই হই কাণ্ড! খাকি রঙের একটি প্যান্ট আর তার উপরে একটি স্ট্র্যাপি বডিস্যুটে দেখা গেল দিশাকে। আর সেই পোশাকেই তাকে দেখে এসেছে নানা মন্তব্য।

অনুরাগীদের একাংশের মন্তব্য, ‘প্যান্ট তো এবার খুলে পড়ে যাবে ম্যাডাম।’ কেউ আবার লিখেছেন, ‘নিজেকে অন্য রকম দেখানোর চেষ্টায় ভয়ঙ্কর কাণ্ড।’ আবার অনেকে তাকে দেখে বলেছেন, ‘অপুষ্টিতে ভুগছেন।’ যদিও দর্শকের নেতিবাচক মন্তব্যে কান দিতে নারাজ দিশা।

প্রসঙ্গত, এই মুহূর্ত নানা ধরনের ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। শেষ মুক্তি পাওয়া ছবি ‘এক ভিলেন রিটার্নস’ বক্স অফিসে ভাল ফল না করলেও তিনি পরবর্তী কাজ নিয়ে বেশ আশাবাদী। এর পর সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে জুটিতে দেখা যাবে দিশাকে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

- Advertisement -

Related Articles

Latest Articles