4.1 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারী ৫, ২০২৩

জঙ্গলে হারিয়ে গিয়েছিলাম: পরীমনি

জঙ্গলে হারিয়ে গিয়েছিলাম: পরীমনি

আগামী জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ছবিটিতে অভিনয় করেছেন পরীমনি-সিয়াম। ২০ ডিসেম্বর এ সিনেমাটির ট্রেলার ও পোস্টার রিলিজ হয়েছে।

- Advertisement -

রাজধানীর বেইলি রোডে মহিলা সমিতির কার্যালয় অডিটরিয়ামে এ ট্রেলার উন্মোচন করেন জনপ্রিয় লেখক ডক্টর জাফর ইকবাল। তার লেখা ‘রাতুলের রাত রাতুলের দিন’ বইটি অবলম্বনেই এ সিনেমাটি তৈরি করছেন নির্মাতা আবু রায়হান জুয়েল।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির কলাকুশলী এবং এর সঙ্গে জড়িত সবাই। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা অভিনেতা সিয়াম আহমেদ ও অভিনেত্রী পরীমনি।

সিনেমাটি সম্পর্কে নিজের অভিজ্ঞতা শেয়ার করার সময় পরী বলেন, ‘আমরা যখন শিশুতোষ চলচ্চিত্রে কাজ করি, তখন আমরা নিজেরাই শিশু হয়ে যাই। আমি আমার ছেলেকে বলব— ‘তুমি যখন ছোট ছিলে, তখন তোমার জন্য একটা অ্যালবাম করা হয়েছিল, যে অ্যালবামে তোমার সব ছবি রাখা ছিল।’

তিনি বলেন, ‘আমরা অনেক দিন থেকে প্ল্যান করছিলাম সুন্দরবনে যাওয়ার জন্য, কিন্তু যাওয়া হয়ে উঠছিল না। যখন ছবির শুটিংয়ে যাই, সেখানে বিভিন্ন পশুপাখির অনেক ছবি তুলেছি এবং সেই সময়ে আমার টিম মেম্বাররা আমাকে অনেক সাপোর্ট করেছিল। তবে আমি পানিতে নামতে চেয়েছিলাম; কিন্তু আমাকে নামতে দেওয়া হয়নি।

পরী আরও বলেন, ‘শুটিং করতে গিয়ে বনজঙ্গলে হারিয়ে গিয়েছিলাম। বড় কষ্ট যেটি ছিল, সেটি হচ্ছে— করোনার সময়টা। মনে হচ্ছিল সিনেমা ইন্ডাস্ট্রি আর ঠিক হবে কিনা, কামব্যাক করতে পারবে কিনা। আমরা লকডাউনের কারণে পানিতে আটকে গেলাম, আমার খুব ইচ্ছা করছিল একটু কাদামাটি ছুঁয়ে দেখতে, পানি ছুঁয়ে দেখতে। কিন্তু নামার অনুমতি পাইনি।

সিনেমা সম্পর্কে আরও বলেন, ‘করোনার সময়ে আমরা আসলে জানতাম না ছবিটা রিলিজ হবে কিনা। সবসময় পরিচালক আশাবাদী ছিলেন। অবশেষে আমাদের সিনেমাটি রিলিজ পাবে। খুব ভালো লাগছে’।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles