-6.1 C
Toronto
সোমবার, জানুয়ারী ৩০, ২০২৩

নারীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে লক্ষাধিক টাকা আয়!

নারীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে লক্ষাধিক টাকা আয়!
ছবি সংগৃহীত

ইন্ডিয়ান পুলিশ সার্ভিস (আইপিএস) পরিচয় দিয়ে নারীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে প্রতারণার অভিযোগে ভারতের দিল্লিতে গ্রেপ্তার হয়েছেন এক যুবক। প্রতারণার শিকার হওয়া এক নারীদের অভিযোগের ভিত্তিতে বিকাশ গৌতম নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

ভারতীয় পুলিশ সূত্রে খবর, ধৃতকে জেরা করে আরও বেশ কয়েকটি প্রতারণার কথা জানা গেছে। বিভিন্ন নারীর থেকে ওই যুবক সব মিলিয়ে লক্ষাধিক টাকা হাতিয়েছেন।

- Advertisement -

তদন্তকারীদের সূত্রে জানা গেছে, দিল্লির সঞ্জয় গান্ধী হাসপাতালের এক চিকিৎসক সম্প্রতি জানিয়েছেন, বিকাশের সঙ্গে তার পরিচয় সামাজিক যোগাযোগমাধ্যমে। দীর্ঘ দিন ধরে কথা হওয়ায় তার আস্থা অর্জন করেছিলেন বিকাশ। সেই সূত্রেই তাকে ব্যাংক অ্যাকাউন্টের তথ্য দিয়েছিলেন। চিকিৎসকের দাবি, এর পরেই ব্যাংক অ্যাকাউন্ট থেকে ২৫ হাজার টাকা হাতিয়ে নেন বিকাশ। এই অভিযোগের ভিত্তিতেই বিকাশের ওপর নজরদারি শুরু হয়। অবশেষে তাকে গ্রেফতার করা হয়।

দিল্লি পুলিশের এক কর্মকর্তা জানান, বিকাশ গোয়ালিয়রের বাসিন্দা। লেখাপড়া করেছেন অষ্টম শ্রেণি পর্যন্ত। বেশ কিছু দিন উত্তর দিল্লির মুখার্জিনগরের একটি রেস্তরাঁয় কাজ করতেন।

ঘটনাচক্রে, ওই মুখার্জিনগরেই সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতির বহু কোচিং সেন্টার রয়েছে। তদন্তকারীদের অনুমান, সিভিল সার্ভিসের শিক্ষার্থীদের দেখেই হয়তো আইপিএস পরিচয়ের কথা বিকাশের মাথায় এসেছে। অতীতেও প্রতারণার অভিযোগে জেলে গিয়েছিলেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles