-0.3 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

‘অনেক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলাম’

‘অনেক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলাম’
টালিউডের অভিনেতা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়

টালিউডের অভিনেতা সুজয়প্রসাদ চ্যাটার্জি। ক্যারিয়ারে বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনেতা ছাড়াও তার অন্য পরিচয় তিনি বাচিক-শিল্পী, জেন্ডার-রাইটস অ্যাক্টিভিস্ট। যদিও অভিনয় দিয়ে তিনি দর্শকের মন জয় করে নিয়েছেন।

তবে ব্যক্তিগত জীবনে খুব অসুখী এই অভিনেতা। বিয়ে-সংসার নিয়ে তার অন্য সবার মতো অনুভূতি কাজ করে। কারণ, সুজয়প্রসাদ একজন তৃতীয় লিঙ্গের মানুষ। তিনি ভালো করেই জানেন যে তার বিয়ে হবে না।

- Advertisement -

এই বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন সুজয়। তিনি বলেছেন, ‘আসলে মাঝেমাঝে আমার মনে হয়, কোথাও কি অসম্পূর্ণতা রয়ে গেল? আমার তো কোনোদিন এমন সামাজিক স্বীকৃতি, বিয়ে হবে না। তাহলে এটা কি অসম্পূর্ণতা! এটা একটা অদ্ভুত দ্বৈরথ। তারপর মনে হলো, এটা তো একটা সামাজিক অনুষ্ঠান। বন্ধুত্বযাপনের সঙ্গে এটার কোনো সম্পর্ক নেই।’

তবে একেবারে যে বিয়ের প্রস্তাব পাননি সুজয়, তা নয়। ‘বেলাশেষে’ ছবি মুক্তির পর অনেক বিয়ের প্রস্তাব এসেছিল তার কাছে। একটি মেয়ে তো প্রতিদিন তাকে মেসেজ করতেন। আরেকজন চিঠি লিখেছিলেন তাকে। এই প্রেমের প্রস্তাবগুলো কীভাবে সামলান তিনি?

সুজয়ের কথায়, ‘আমি তো মেয়েটিকে ডেকে বুঝিয়েছিলাম। ও বলেছিল সব মেনে নিয়ে আমার সঙ্গে থাকতে রাজি। আমার উত্তর ছিল, কিন্তু আমি তো রাজি নই। আর পুরুষদের প্রেমটা একটু অন্যরকম হয়। অনেক বিবাহিত পুরুষের সঙ্গে আমি সম্পর্কে ছিলাম। কিন্তু দেখেছি সেইসব পুরুষের কোনো অবস্থান ছিল না। কিন্তু আমি কোনো ঘর ভাঙিনি। তবে বিয়েটা আমার কাছে রূপকথার গল্পের মতো। যা শুনতে শুনতে ঘুমিয়ে পড়া যায়।’

এদিকে ব্যক্তিগত জীবনের এসব অপূর্ণতা পেছনে ফেলে অভিনয়ে ক্যারিয়ার গড়ছেন সুজয়। কাজও পাচ্ছেন অনেক। এই তো কিছুদিন আগেই একটি ইন্দো-ব্রিটিশ ছবির শুটিং শেষ করলেন অভিনেতা।

- Advertisement -

Related Articles

Latest Articles