2.1 C
Toronto
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২

‘১০ ডিসেম্বর বিএনপি বাড়াবাড়ি করলে ছাড় দেবে না সরকার’

‘১০ ডিসেম্বর বিএনপি বাড়াবাড়ি করলে ছাড় দেবে না সরকার’

আসছে ১০ ডিসেম্বর বিএনপি বিশৃঙ্খলা সৃষ্টি করলে জনরোষের মুখে পালানোর পথ পাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। বলেন, নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো সংলাপ বা সমঝোতার সুযোগ নেই।

- Advertisement -

শুক্রবার (২৫ নভেম্বর) বিকেলে কেরানীগঞ্জের ঘাটারচরে ১৯৭১ সালের ২৫ নভেম্বর বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিচারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে কামরুল ইসলাম এসব কথা বলেন।

বিএনপি ১০ ডিসেম্বর অপ্রীতিকর অবস্থা তৈরি করে ক্ষমতায় যাওয়ার দিবা স্বপ্ন দেখছে বলেও মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য। বলেন, মুক্তিযুদ্ধের বিপক্ষের সাথে কোনো সমঝোতা হতে পারে না। বিএনপি সমাবেশের নামে বাড়াবাড়ি করলে সরকার কোনো অবস্থায় সেদিন ছাড় দেবে না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন দেন তিনি।

কামরুল ইসলাম বলেন, ১০ ডিসেম্বর বিশৃঙ্খলা সৃষ্টি করলে জনরোষের মুখে বিএনপি পালানোর পথ পাবে না। এছাড়া, জাতীয় নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো ধরনের সংলাপ বা সমঝোতারও সুযোগ নেই। সংলাপ শুধু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির সঙ্গেই সম্ভব।

দেশে একটা অচলাবস্থা তৈরি করে বিএনপি ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে বলেও মন্তব্য করেন তিনি। অনুষ্ঠানে কেরানীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিমসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles