3.4 C
Toronto
বৃহস্পতিবার, ডিসেম্বর ৮, ২০২২

পুলিশের ভয়ে পুকুরে ঝাঁপ, অত:পর…

পুলিশের ভয়ে পুকুরে ঝাঁপ, অত:পর...

জুয়ার আড্ডায় পুলিশ আসার খবর শুনেই দৌড়ে পালাতে গিয়ে পুকুরে পড়ে স্ট্রোক করে এক যুবকের মৃত্যু হয়েছে। গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার ৪১নং ওয়ার্ডের খিলগাঁওয়ের খেলাপাড়া এলাকায় এমন ঘটনা ঘটে।

- Advertisement -

সোমবার রাত ১২টার দিকে পূবাইল থানার টহল পুলিশের একটি গাড়ি ওই এলাকায় আসার খবর শুনে দৌড়ে পালাতে গিয়ে জুয়াড়ি দলের আক্তার সরদার (৩৮) বাঁশের খুঁটির সাথে আঘাত লেগে মাতিন সরকারের পুকুরে পড়ে যায়। স্থানীয়রা হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান বলে এলাকার বিভিন্ন সূত্র জানিয়েছে।

পূবাইল থানার পুলিশের এসআই হুমায়ুন জানান, আমরা ওই এলাকায় যাওয়ার দুই ঘণ্টা পর মাছ ধরতে গিয়ে স্ট্রোক করে আক্তার সরদার মারা গেছেন বলে জানিয়েছে তার পরিবার। জুয়ার আড্ডায় গিয়ে কয়েক জোড়া জুতা ছাড়া কাউকে পাইনি।

হাসপাতালের ফার্মেসিপ্রধান বিধান বারই জানান, মৃত ব্যক্তিকে আমরা তার কোমর পর্যন্ত পরনের প্যান্ট ভেজা অবস্থায় দেখেছি। মাছ ধরতে গিয়ে স্ট্রোক করেছে বলে তার স্ত্রী পরিচয়দানকারী নারী জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার কয়েকজন জানান, সারা বছর সমাজের নাকের ডগায় জুয়া, মদ, ইয়াবার রমরমা ব্যবসার জন্য ছাত্রছাত্রীদের খেলাপাড়া বিঘ্নিত হচ্ছে। ওই জুয়া ও নেশার আড্ডা পরিচালনায় জড়িত চক্রের ভয়ে কেউ মুখ খোলে না। তবে প্রশাসন তদন্ত করলে রাজনৈতিক ছত্রছায়ায় থাকা জুয়াড়িদের আইনের আওতায় আনা যাবে।

এলাকাবাসী জানান, তিনি পুলিশের ধাওয়ায় দৌড়ে পালাতে গিয়ে পুকুরে পড়ে আহত হয়ে স্ট্রোক করে মারা গেছেন এমনটাই শুনেছি। স্থানীয় কাউন্সিলর মোমেন মিয়া বলেছেন, শুনেছি স্ট্রোক করে মারা গেছেন। আবার শুনছি জুয়া খেলায় পুলিশের ধাওয়ায় মাতিন সরকারের পুকুরে পড়ে মারা গেছেন। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফন করা হয়েছে।

সূত্র : যুগান্তর

- Advertisement -

Related Articles

Latest Articles