9.8 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

ঐশ্বর্যর ৪৯তম জন্মদিনে অভিষেকের চমক, অবাক ভক্তরা

ঐশ্বর্যর ৪৯তম জন্মদিনে অভিষেকের চমক, অবাক ভক্তরা
ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন

সাদা কালো ছবি। বেতের মোড়ায় বসে বিশ্বসুন্দরী। যত্নসহকারে নিজের বিনুনিতে গুঁজে দিচ্ছেন এক থোকা ফুল। ১ নভেম্বর ঐশ্বর্য রাই বচ্চনের জন্মদিন। স্ত্রীর জন্মদিনে নায়িকার এমনই এক স্নিগ্ধ ছবি শেয়ার করলেন স্বামী অভিষেক বচ্চন। লিখলেন ‘শুভ জন্মদিন আমার বউ। ভালোবাসা নিও। আগামীর পথ আলো হোক। জীবনে শান্তি আসুক, সাফল্য আসুক।’

১ নভেম্বর ৪৯ বছরে পা দিলেন নায়িকা। কয়েক যুগ ধরে দর্শকের মনে নিজের এক অন্য জায়গা তৈরি করে নিয়েছেন নায়িকা। তার সৌন্দর্য্যে কাবু বহু ভক্তের হৃদয়। উপরি পাওনা অভিনয়দক্ষতা। এই বিশেষ দিন উদযাপন হবে না, তা কি হতে পারে? সারা দিন এই শুভেচ্ছাবার্তা দেখার অপেক্ষাতেই তো ছিলেন ভক্তরা। সবাই শুভেচ্ছা জানালেও স্বামী অভিষেকের মেসেজ তো বাকিই ছিল। দিনের শেষে নায়িকার এই না দেখা ছবি পোস্ট করে ভক্তদের দারুণ উপহার দিলেন অভিষেক।

- Advertisement -

সকাল থেকেই টুইটার ভরে উঠেছে শুভেচ্ছাবার্তায়। অভিষেকের এই ছবিতে মন্তব্য করতে ভুললেন না বলিউডের নায়িকারাও। অভিনেত্রী বিপাশা বসু লেখেন, ‘শুভ জন্মদিন, সুন্দরী।’ পরিচালক জোয়া আখতারও ভালোবাসা জানাতে ভোলেননি। তবে এই বিশেষ দিনটা ঠিক কিভাবে উদযাপন করলেন নায়িকা? সেই ছবিই এখন দেখার অপেক্ষা।

- Advertisement -

Related Articles

Latest Articles