6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

এবার নিজেই ‘বিরল রোগে’ আক্রান্তের খবর দিলেন অভিনেত্রী!

এবার নিজেই ‘বিরল রোগে’ আক্রান্তের খবর দিলেন অভিনেত্রী!

নানা গুঞ্জনের পর অবশেষে নিজেই বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর জানালেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

- Advertisement -

গত সেপ্টেম্বরেই তার শরীরে অটো ইমিউন কন্ডিশন ‘মাইওসিটিস’ ধরা পড়েছে বলেই জানান পুস্পা-খ্যাত এই অভিনেত্রী। শনিবার (২৯ অক্টোবর) ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেন সামান্থা।

জানা যায়, ‘মাইওসিটিস’ একটি বিরল শারীরিক সমস্যা। এ রোগে শারীরিক দুর্বলতা ও কোষে ব্যথা দেখা দেয়, যা ক্রমশ খারাপের দিকে এগিয়ে যায়।

চিকিৎসা সুবাদে সামান্থা ক্রমশ সুস্থতার দিকে এগোচ্ছেন। এখন আর ভয়ের কারণ নেই বলেও জানান তিনি।

সামান্থা বলেন, কয়েক মাস আগে আমার শরীরে মাইওসিটিস ধরা পড়ে। ভেবেছিলাম এটা সেরে যাওয়ার পর তোমাদেরকে জানাবো; কিন্তু এটা সারতে আমার প্রত্যাশার চেয়ে বেশি সময় লাগছে। আমি ধীরে ধীরে বুঝতে পারছি, সব সময় আমাদের নিজেকে শক্ত দেখানোর প্রয়োজন নেই। এই দুর্বলতা গ্রহণ করার বিষয়টা তেমনই।

এসময় ভক্তদের উদ্দেশ্যে সামান্থা আরও বলেন, ‘চিকিৎসকরা আত্মবিশ্বাসী যে, আমি খুব দ্রুতই সুস্থ হয়ে যাব। আমি ভালো এবং খারাপ দিন পার করেছি, শারীরিকভাবে এবং মানসিকভাবে। এমনও দিন গেছে, যখন আমার মনে হয়েছে আর একদিনও সহ্য করতে পারব না। কীভাবে যেন সেই দিনও চলে গেছে। এসবের মানে হলো আমি সুস্থতার আরও একদিন কাছাকাছি চলে এসেছি। ভালোবাসি তোমাদের।

এদিকে আগামী ১১ নভেম্বর মুক্তি পাবে সামান্থা অভিনীত ‘যশোধা’ সিনেমা। একসঙ্গে পুরো ভারতেই মুক্তি পাবে সিনেমাটি। হরি-হরিশ পরিচালিত এই সিনেমাতে সামান্থা ছাড়া আরও অভিনয় করেছেন ভারালক্ষ্মী শারদ কুমার, উন্নি মুকুন্দন, রাও রমেশ, মুরালি শর্মা প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles