11.3 C
Toronto
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

সবার সামনে পালিয়ে গেলেন আসামি, অস্বীকার পুলিশের

সবার সামনে পালিয়ে গেলেন আসামি, অস্বীকার পুলিশের

সিরাজগঞ্জের তাড়াশে পুলিশের হাত থেকে শিপন শেখ নামে মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামি পালিয়ে গেছেন। শনিবার বিকেল ৫টার দিকে সগুনা ইউনিয়নের ধামাইচ বাজার খেয়াঘাটের পাশে এ ঘটনা ঘটে। এর কিছু আগে শিপনকে ধামাইচহাট থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে বলে জানা গেছে।

- Advertisement -

পলাতক শিপন তাড়াশের সগুনা ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের ভেরু শেখের ছেলে। সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে দাবি পুলিশের।

প্রত্যক্ষদর্শী তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ধামাইচ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল হালিম মণ্ডল সন্ধ্যায় জানান, ধামাইচহাট থেকে বিকেলে তাড়াশ থানার এসআই রঞ্জু ইসলাম আসামি শিপনকে গ্রেপ্তার করেন। হ্যান্ডকাফ ছাড়াই তাকে থানায় নিয়ে যাচ্ছিল পুলিশ। খেয়াঘাটের নৌকায় পুলিশ হোন্ডা তোলার সময় আসামি শিপন গুমানী নদীতে ঝাঁপ দিয়ে পালিয়ে যায়। হাটে আসা শত শত লোক তা দেখেছেন। আসামিকে খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশ পরে চলে যায়।

এ বিষয়ে সন্ধ্যায় তাড়াশ থানার ওসি মো. শহিদুল ইসলামের দাবি, ধরার আগেই আসামি শিপন পালিয়েছে। স্থানীয় লোকজন সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়েছে। এসআই রঞ্জুর ফোন নম্বর দিতে তিনি রাজি হননি।

ঘটনাস্থলে থাকা তাড়াশ কলেজের সহকারী অধ্যাপক স্থানীয় বাসিন্দা আবু হাশেম খোকন ও ধামাইচ বাজারের ব্যবসায়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রঞ্জু শেখ বলেন, আসামি পালানোর ঘটনাটি পুরো এলাকার মানুষই জানে।

এদিকে পুলিশের কাছ থেকে আসামি পালানোর ঘটনা তদন্ত করা হচ্ছে বলে জানান পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল।

সূত্র : সমকাল

- Advertisement -

Related Articles

Latest Articles