6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

প্রাণ বাঁচাতে মরিয়া ফ্রিজারে আটকা জাহ্নবী

প্রাণ বাঁচাতে মরিয়া ফ্রিজারে আটকা জাহ্নবী
কনকনে ঠান্ডায় কাঁপছেন জাহ্নবী কাপুর

সারা শরীরে জড়ানো প্লাস্টিক। মেঝেতে পড়ে কনকনে ঠান্ডায় কাঁপছেন জাহ্নবী কাপুর। এমনই দৃশ্য দেখা গেল অভিনেত্রীর আসন্ন ছবি ‘মিলি’র ট্রেলারে । ছবিতে নাম ভূমিকাতেই অভিনয় করেছেন জাহ্নবী।

বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘মিলি’ ছবিটি। মাথুকুট্টি জেভিয়ারের পরিচালনায় এই ছবিতে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে হিসেবে দেখা যাবে জাহ্নবিকে। ট্রেলারে দেখা গেছে, একটি অভিজাত খাবারের দোকানে কাজ করে মিলি। কিন্তু ঘটনাচক্রে দোকানের ফ্রিজারে আটকে যান তিনি। মাইনাস ডিগ্রি সেলসিয়াসে শুরু হয় মিলির বেঁচে থাকার জীবনের লড়াই। ছবিতে জাহ্নবীর বাবার ভূমিকায় অভিনয় করেছেন মনোজ পাহওয়া। জাহ্নবীর বিপরীতে ছবিতে অভিনয় করেছেন অভিনেতা সানি কৌশলকে।

- Advertisement -

গত সপ্তাহেই ‘মিলি’র ফার্স্টলুক ও টিজার প্রকাশ্যে আসে। তাতেই বোঝা যায়, জাহ্নবীর এই ছবি একেবারেই রহস্য ও সাসপেন্সে মোড়া।

দক্ষিণী ছবি ‘হেলেন’থেকেই তৈরি হয়েছে জাহ্নবীর ‘মিলি’। মালায়লাম ভাষায় তৈরি ‘হেলেন’ ছবিটি বক্স অফিসে তুমুল হিট হয়েছিল। এবার সেই ছবিকেই হিন্দিতে তৈরি করলেন পরিচালক মথুকুট্টি জেভিয়ার। আগামী ৪ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘মিলি’। ছবির সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন এ আর রহমান। আর প্রযোজনায় অংশীদার হয়েছেন জাহ্নবীর বাবা বনি কাপুর।

- Advertisement -

Related Articles

Latest Articles