5.2 C
Toronto
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২

কোন সারায় মজেছেন শুভমন? ধোঁয়াশা কাটিয়ে হোটেল থেকে বেরোলেন সারা আলি খান

কোন সারায় মজেছেন শুভমন? ধোঁয়াশা কাটিয়ে হোটেল থেকে বেরোলেন সারা আলি খান
ছবি সংগৃহীত

প্রেম করছেন সারা আলি খান আর শুভমন গিল। নতুন দুটি ভিডিও দেখে নিশ্চিত অনুরাগীরা, সারার পেছনের যুবক ক্রিকেট তারকা শুভমন ছাড়া আর কে হবেন!

উড়ান নেওয়ার আগে বিমানবন্দরে ভক্তদের সঙ্গে ছবি তুলছিলেন সারা। পরনে গোলাপি ট্যাঙ্ক টপ। তিনি হেঁটে বেরিয়ে যেতেই ক্যামেরা প্যান করে। নজর যায় পেছনে দাঁড়িয়ে থাকা আর একজনের দিকে। তার দিকে মনোযোগ যেতেই সন্দেহ হয়, শুভমনের মতো দেখতে না?

- Advertisement -

আর একটি ভিডিওতে আরো দেখা যায়, সারা বিমানে উঠে যে আসনে বসলেন, তার পাশেই বসে সেই যুবক। যার আদল আগের যুবকের মতোই। বার বার একসঙ্গে দেখা যাচ্ছে দুজনকে। শুধু তা-ই নয় একটি ভিডিওতে একই হোটেল থেকে বেরোতে দেখা গেল দুজনকে।

এক ব্যক্তি টুইট করেছেন, ‘আমার ভুল হতেও পারে, কিন্তু দেখে মনে হচ্ছে ওরা সারা আর শুভমন। পাশাপাশি বসে আছেন।’ হোটেল থেকে যুগলের বেরিয়ে আসার ভিডিওর নিচে আরেকজন লিখেছেন, ‘সারা আর শুভমন? একসঙ্গে রয়েছেন?’ শুরু হয়েছে জোর আলোচনা। অনেকেই সহমত, তারা ঠিকই দেখছেন। শেষমেশ প্রকাশ্যে ডেট করা শুরু করেছেন জুটিতে। তবে আর এক ভক্ত রসিকতা করে লিখলেন, ‘আমি বিশ্বাস করি না। আগে সারা এসে শুভমনের ম্যাচ দেখুক। ক্রিকেটারদের সঙ্গে প্রেমের ক্ষেত্রে ওটাই আসল প্রমাণ।’

সারা আর শুভমনের সম্পর্ক নিয়ে প্রথম গুঞ্জন শোনা গিয়েছিল আগস্ট মাসে। তাদের একসঙ্গে দেখা গিয়েছিল রেস্তোরাঁয়। ভিডিওটি শেয়ার করেছিলেন এক নারী। লিখেছিলেন, ‘সারাকে দেখলাম বাস্তিয়ানে।’

যদিও শুভমনকে নিয়ে সমান্তরালে আরো এক গুজব শোনা যায়। তিনি নাকি শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকারে মজেছেন।

কিন্তু কোন সারায় আসলে শুভমনে মজেছেন? সেটিই এখন লাখ টাকার প্রশ্ন।

- Advertisement -

Related Articles

Latest Articles