4.6 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

মাকে বিয়েতে রাজি করাতে ছেলেকে অপহরণ!

মাকে বিয়েতে রাজি করাতে ছেলেকে অপহরণ!

সাভারের আশুলিয়ায় আরাফাত (৭) নামের এক শিশুকে অপহরণ করে মুক্তিপণ হিসাবে তার মাকে বিয়ে করতে চেয়েছিল অপহরণকারী। এঘটনায় ৪ দিনের মাথায় অপহৃতকে শিশুকে উদ্ধার করে একজনকে আটক করেছে র‍্যাব-৪। বৃহস্পতিবার (০৬) দুপুর ২ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২ র‌্যাব ৪ এর সাজিদুল ইসলাম সোহাগ।

- Advertisement -

এর আগে আজ সকালে কুড়িগ্রাম জেলায় অভিযান চালিয়ে অপহরণকারী শফিকুলকে (৩৬) আটক করে অপহৃত আরাফাতকে উদ্ধার করা হয়। আটক শফিকুল ইসলাম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার গোরকমন্ডল গ্রামের আয়নুল হকের ছেলে। উদ্ধারকৃত আরাফাত তার গার্মেন্টসকর্মী মায়ের সাথে আশুলিয়ার জামগড়া এলাকায় ভাড়া থাকত। তারা রাজবাড়ী জেলার বাসিন্দা।

র‌্যাব সূত্রে জানা যায়, ভুক্তভোগী ও অপহরণকারী পাশাপাশি বাসায় ভাড়া থাকতেন। এই সুবাদে দুই জনের সাথে প্রণয়ের সম্পর্ক গড়ে ওঠে। তাদের ভাল সম্পর্ক স্থাপন করে পরবর্তীতে গত ২ অক্টোবর আরাফাতকে নিয়ে কুড়িগ্রাম চলে যায় শফিকুল। পরে আরাফাতের মাকে বিয়ের চাপ সৃষ্টি করেন। তাকে বিয়ে করলে আরাফাতকে ছেড়ে দেবে বলে কথা দেয় শফিকুল। এতে রাজী না হলে অভিযুক্ত মুক্তিপণ দাবি করলে থানায় নিখোঁজ ডায়েরি করেন ভুক্তভোগীর মা। পরবর্তীতে র‌্যাব-৪ বরাবর লিখিত অভিযোগ দিলে আজ কুড়িগ্রামে অভিযান পরিচালনা করে আরাফাতকে উদ্ধার করে শফিকুলকে আটক করে র‌্যাব-৪।

এবিষয়ে সিপিসি-২ র‌্যাব ৪ এর সাজিদুল ইসলাম সোহাগ বলেন, তাদের মধ্যে আগে থেকেই ভাল সম্পর্ক থাকায় আরাফাতকে খুব সহজেই অপহরণ করতে পেরেছে শফিকুল। যা কল্পনার বাইরে ছিল ভুক্তভোগীদের। আসামিকে আশুলিয়া থানায় হস্তান্তরের করা হয়েছে।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles