21.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

আমি খেলাধুলার মানুষ না, আমাকে সহজ প্রশ্ন করেন: নাজিফা তুষি

Nazifa Tushi : আমি খেলাধুলার মানুষ না, আমাকে সহজ প্রশ্ন করেন: নাজিফা তুষি - the Bengali Times

চলচ্চিত্র ‘হাওয়া’র ছোয়া লাগল দেশের প্রথম ফ্র্যাঞ্চাইজি ‘হকি চ্যাম্পিয়ন্স ট্রফি’র লোগো উন্মোচন অনুষ্ঠানে। গত বৃহস্পতিবার অনুষ্ঠিত সেই আয়োজনে উপস্থিত ছিলেন সিনেমাটির নায়িকা নাজিফা তুষি। হকির অনুষ্ঠান শেষে গণমাধ্যমের মুখোমুখি হলে হকি খেলা নিয়ে প্রশ্ন করা হয় হালের উঠতি এই নায়িকাকে।

- Advertisement -

ক্রীড়া সাংবাদিকরা হকি খেলা নিয়ে একের পর এক প্রশ্ন করতে থাকেন নায়িকাকে। তবে এই খেলা নিয়ে তেমন কোনো ধারণা না থাকায় প্রশ্নগুলো বেশ কঠিন মনে হচ্ছিল তুষির।

খেলা নিয়ে একের পর এক প্রশ্নে জর্জরিত হয়ে তুষি অকপটেই বলেন, ‘হকি নিয়ে আমার কোন আইডিয়া নেই। আমি খেলাধুলার মানুষ না। আর আমাকে সহজ প্রশ্ন করুন, আমি তো পরীক্ষা দিতে আসিনি ভাই।’ তার উত্তর শুনে এ সময় উপস্থিত সাংবাদিকরা হেসে দেন।

আরও পড়ুন :: বুবলী তার সেই নায়কের বাসায় গিয়ে পূজা চেরিকে হাতেনাতে ধরেও ফেলেন

হকি নিয়ে আপনার কতটা আগ্রহ? এমন প্রশ্নের জবাবে তুষি বলেছেন, ‘প্রথমত আমি খেলাধুলার মানুষ না। আমার কাজের জায়গাটা ভিন্ন। তবে হ্যাঁ, আমরা যে কোনো স্পোর্টস ভালো লাগে। যতটুকু সম্ভব হয় আমি স্পোর্টস দেখি। হকি ভালো লাগে। তবে আমাদের দেশে তো ক্রিকেটের মতো হকি নিয়ে তেমন চর্চা হয় না। এবার যে উদ্যোগ নিয়েছে সেটা হকির জন্য ভালো। আমি চাই হকি বিশ্বকাপ জিতুক। এটাই প্রত্যাশা। কারণ আমাদের দেশের মানুষ অনেক স্ট্রং। খেলাধুলার বিষয়ে তারা খুবই এনার্জিটিক হয়। তাই হকি কেন পিছিয়ে থাকবে।’

বাংলাদেশে যদি স্পোর্টস নিয়ে এমন কোনো সিনেমা হয় তাহলে আপনি অভিনয় করবেন কি?- এমন প্রশ্নের জবাবে তুষি বলেন, ‘অবশ্যই করবো। যদি এমন কোনো চরিত্রে অভিনয় করতে পারি, যিনি স্পোর্টসে অবদান রেখেছেন এবং যার জীবনে স্পোর্টস রিলেটেড অনেক গল্প আছে তাহলে অনেক ভালো লাগবে।’

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles