4.6 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

প্রকাশ্যে এল শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খানের ছবি

প্রকাশ্যে এল শাকিব-বুবলীর ছেলে শেহজাদ খানের ছবি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী মা হয়েছেন- এমন গুজন ছিল অনেক আগে থেকেই। বিষয়টি বারবার অস্বীকার করে গেছেন এই অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশের পর অনেকেই এ ব্যাপারে নিশ্চিত হয়েছেন।

- Advertisement -

এরপর থেকেই নেটিজেনরা জানতে চাইছেন বুবলীর বাচ্চা সম্পর্কে। কবে মা হয়েছেন নায়িকা, কে সেই সন্তানের বাবা। কেউ কেউ বলছেন দুই বছর আগে কন্যা সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী।

এদিকে নানা সূত্রে নতুন খবর বাতাসে উড়ছে। জানা গেছে, দুই বছর আগেই শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী। তিনিও অপু বিশ্বাসের মতো পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সেই ছেলের নাম রাখা হয়েছে শেহজাদ খান।

আরও পড়ুন :: ওই সব দিকে মনোযোগ দেবেন না : প্রভা

এই গুঞ্জনের মধ্যে দেশীয় একটি গণমাধ্যম শেহজাদ খানের ছবি প্রকাশ্যে এনেছে। সেখানে দেখা যায় শেহজাদ খান বুবলীর কোলে এবং বাবা শাকিব খানেরও কোলে।

জানা গেছে বরেণ্য নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রে শেহজাদ খানের জন্ম হয়েছে। আর ‘বীর’ মুক্তি পেয়েছে ২০২০ সালের ফেব্রুয়ারিতে। শেহজাদ খানের বয়স এখন দুই বছরের উপরে। সে এখন মায়ের সঙ্গেই ঢাকায় আছে।

তবে বুবলী এ বিষয়ে কোনো কথাই বলছেন না। বারবার যোগাযোগ করেও তার সাড়া পাওয়া যায়নি। আশা করা হচ্ছে খুব দ্রুতই বিষয়টি খোলাসা করবেন বুবলী।

সূত্র : ডেইলি বাংলাদেশ

- Advertisement -

Related Articles

Latest Articles