21.4 C
Toronto
বুধবার, জুলাই ২৪, ২০২৪

কয়েক দিনের মধ্যে আন্দোলনের রূপরেখা দেবে বিএনপি

 

কয়েক দিনের মধ্যে আন্দোলনের রূপরেখা দেবে বিএনপি
বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী

সরকার পতনে বিএনপি আগামী কয়েক দিনের মধ্যে আন্দোলনের রূপরেখা দেবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

- Advertisement -

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে নোয়াখালীর বেগমগঞ্জ স্টেডিয়ামে স্থানীয় বিএনপির উদ্যোগে ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ বুলুর ওপর হামলার প্রতিবাদে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিএনপি আগামী কয়েক দিনের মধ্যে আন্দোলনের রূপরেখা দিয়ে দেবে। এ রূপরেখার সমস্ত দফার মাধ্যমে সরকার পতনের আন্দোলনকে তীব্র থেকে তীব্রতর করে তাদের বিদায় করা হবে।

খসরু বলেন, এই পেশি সরকারকে বিদায় করলে বাংলাদেশের সব সমাধান হবে না। এ পেশি সরকারকে বিদায় করে আরেকটি পেশি সরকার গঠন করলে মানুষের প্রত্যাশা পূরণ হবে না। তাই তারেক রহমানের ঘোষিত সেই জাতীয় ঐক্যের সরকার প্রয়োজন।

তিনি আরও বলেন, এ পেশি সরকারকে বিতাড়িত করতে যারা মাঠে থাকবে, তাদের নিয়েই জাতীয় ঐক্যের সরকার গঠন করা হবে।

এ সময় বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমসহ দলের স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা।

বক্তারা বলেন, সম্প্রতি কুমিল্লার বিপুলাসারে হত্যার উদ্দেশ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ বুলু ও তার স্ত্রীর ওপর হামলা করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। আওয়ামী লীগ যে পেশিশক্তিনির্ভর দল তার প্রমাণ তারা দিচ্ছে। জনগণ তাদের সঙ্গে নেই। আওয়ামী লীগ বুঝতে পেরেছে তারা জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। তাই বিএনপির নেতাকর্মীদের শান্তিপূর্ণ নানা কর্মসূচিতে পুলিশের সহযোগিতায় হামলা চালাচ্ছে।

- Advertisement -

Related Articles

Latest Articles