10.1 C
Toronto
বুধবার, অক্টোবর ৫, ২০২২

সাইফের সামনেই শাহিদকে চুমু খেলেন কারিনা!

- Advertisement -
সাইফের সামনেই শাহিদকে চুমু খেলেন কারিনা!
ছবি সংগৃহীত

মঞ্চে তখন সদ্য ঘোষণা করা হয়েছে বছরের সেরা অভিনেত্রীর নাম। নাম ঘোষণা হতেই হাততালিতে ফেটে পড়েছে চারদিক। চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে সবার প্রথমে প্রেমিকের গালে চুম্বন করলেন নায়িকা। জড়িয়েও ধরলেন। সে সময় মঞ্চে দাঁড়িয়ে বর্তমান স্বামী। কথা হচ্ছে, সইফ আলি খান, করিনা কপূর ও শাহিদ কাপূরকে নিয়ে। হ্যাঁ, এমন দৃশ্যেরই সাক্ষী হয়েছিল বলিপাড়া।

অবশ্য ঘটনাটি ঘটেছিল ২০০৭ সালে। তখন প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন শাহিদ-কারিনা। চর্চার কেন্দ্রবিন্দুতে ছিলেন এই যুগল। তখনও কারিনার জীবনে আসেনি সাইফ। তবে অতীত হলেও, এখনও কারিনা-শাহিদের সম্পর্কের রসায়ন নিয়ে মেতে থাকেন তাদের অনুরাগীরা।

২০০৭ সালে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শাহিদ-কারিনার এই ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি হয়েছিল। ২০০৬ সালে ‘ওমকারা’ সিনেমাতে ডলি মিশ্রের চরিত্রে অভিনয়ের জন্য ওই পুরস্কার মঞ্চে সেরা অভিনেত্রীর সম্মান পান কারিনা। মঞ্চে পুরস্কার তুলে দিচ্ছিলেন বলিউড ডিভা রেখা ও অভিনেতা সাইফ আলি খান।

কারিনার নাম সেরা অভিনেত্রী হিসাবে ঘোষণা হতেই হাততালিতে ফেটে পড়ে চারদিক। পাশেই বসেছিলেন শাহিদ। চেয়ার থেকে উঠে দাঁড়িয়ে শাহিদের গালে চুম্বন করেন কারিনা। তখন মঞ্চে দাঁড়িয়ে সাইফ। এর পর মঞ্চে উঠে পুরস্কার নেন কারিনা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Related Articles

Latest Articles