12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

সিনেমা বানাতে মায়ের গহনা বেচেছিলেন এই দক্ষিণী অভিনেতা

- Advertisement -

ভারতের তেলেগু সিনেমার অভিনেতা শরওয়ানন্দ। বর্তমানে ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। কিন্তু এক সময় সিনেমা বানানোর জন্য মায়ের গহনাও বেচতে হয়েছে তাকে।

এক সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ারের উত্থান-পতনের কথা বলেছেন এই অভিনেতা। শরওয়ানন্দ জানান, পাড়ি পাড়ি লেচে মানাসু’ সিনেমার জন্য কঠোর পরিশ্রম করেছিলেন। কিন্তু তার সিনেমা ফ্লপের কারণে তিন মাস এটি মুক্তি দিতে দেরি হয়।

এই অভিনেতার দাবি, ‘কো আন্টে কোটি’ সিনেমা প্রযোজনা করেছিলেন তিনি। মায়ের গহনা বিক্রি করে সিনেমাটি বানান। এটি নিয়ে তার অনেক প্রত্যাশা থাকলেও তা পূরণ হয়নি। ফলে ক্ষতির মুখে পড়েন এবং তার সকল অর্থ হারাতে হয়। ঋণগ্রস্ত হয়ে পড়েন এই অভিনেতা। এই ঋণ পরিশোধ করতে ছয় বছর সময় লাগে তার। এর মধ্যে কখনো একটি নতুন শার্টও তিনি কেনেননি।

এরপর এই অভিনেতার ‘রান রাজা রান’, ‘এক্সপ্রেস রাজা’ প্রভৃতি সিনেমাগুলো বক্স অফিস হিট হয়। পরে অভিনেতা প্রভাস তাকে ডেকে পার্টিও দেন।

শরওয়ানন্দ অভিনীত পরবর্তী সিনেমা ‘ওকে ওকা জীবিথাম’। সিনেমাটি পরিচালনা করছেন শ্রী কার্তিক। এতে আরো আছেন— ঋতু ভার্মা, অমলা আক্কিনেনি, নাসের প্রমুখ। ৯ সেপ্টেম্বর সিনেমাটি মুক্তি পেয়েছে।

Related Articles

Latest Articles