12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

‘বিএনপি নির্বাচনের মাঠে না নামলে খেলা বন্ধ হয়ে যেত’

- Advertisement -

বিএনপি নির্বাচনের মাঠে না নামলে খেলা বন্ধ হয়ে যেত। বিএনপি মাঠে আছে বলেইতো খেলা হচ্ছে। মাঠে রেফারি হিসেবে কাজ করে চলছে নির্বাচন কমিশন বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে মাদারীপুরের কালকিনির পূর্ব আলিপুর এলাকায় হাউসহোল্ড ইনকাম অ্যান্ড এক্সপেন্ডিচার সার্ভের কার্যক্রম পরিদর্শন শেষে এক সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

এম এ মান্নান বলেন, যে কোনো সরকারের ক্ষমতায় আসার জন্য ভোটের কোনো বিকল্প নেই। জনগণের ভোট ছাড়া ক্ষমতায় আসা সম্ভব না। বিএনপি নির্বাচনে আসুক, জনগণ যদি তাদের ভোট দেয় তারা ক্ষমতায় এসে দেশ চালাক। ভোটের বিকল্প মারপিট বা হরতাল নয়। হরতাল হলে শ্রমজীবী মানুষের পরিবার না খেয়ে থাকবে।

তিনি আরও বলেন, দেশের শান্তি-শৃঙ্খলা রক্ষায় ও আপনারা যদি মনে করেন শেখ হাসিনা ভালো কাজ করেছে, তাকে দরকার, তার গায়ে শক্তি আছে, বুদ্ধি আছে তাহলে তাকে আরেকবার বিবেচনা করবেন এটা আমার অনুরোধ।

এ সময় উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য তাহমিনা বেগম, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব শাহনাজ আরেফিন, পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) চাইলাউ মারমা, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, পৌর মেয়র এসএম হানিফ, কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা পিংকি সাহা, কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন প্রমুখ।

সূত্র : আরটিভি

Related Articles

Latest Articles