12.5 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

‘আপনার ঠোঁটে কামড় দিতে চাই’, নারীর আবদারে যা বললেন শাহরুখ

- Advertisement -
বলিউড সুপারস্টার শাহরুখ খান। পুরোনো ছবি

বলিউডের অনেক নায়কের চেয়ে নাকি শাহরুখ খানের রসবোধ একটু বেশিই। সেই রসবোধ দিয়েই বহু ‘দুষ্টু’ প্রশ্নও অনায়াসে সামলে নেন তিনি। এবারও তার নমুনা দিলেন শাহরুখ।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে প্রায়ই প্রশ্নোত্তরের খেলায় মাতেন শাহরুখ। টুইটারে তাকে ইচ্ছেমতো প্রশ্ন করতে পারেন ভক্তরারা। সে সব প্রশ্নের জবাবও দেন শাহরুখ।

তবে সে সব প্রশ্ন যে সহজ-সরল হয়, তেমন নয়। তেমনই এক ‘দুষ্টু’ প্রশ্নের মুখে পড়লেন শাহরুখ। টুইটারে তার এক নারী ভক্ত প্রশ্ন করেন, ‘আপনার ঠোঁটে কামড় দিতে চাই! আমি কি তা করতে পারি?’ এমন প্রশ্নের উত্তরে একটুও ভ্যাবাচ্যাকা খাননি শাহরুখ। স্বভাবসিদ্ধ রসবোধ দিয়ে তার পাল্টা জবাব দিয়েছেন শাহরুল। তিনি বলেছেন, ‘না, আমি এখনও দাঁত মাজিনি!!!!’

শাহরুখের এমন জবাবে মজে গিয়েছেন তার রসিক ভক্তরা। শাহরুখের রসবোধের তারিফ করেছেন প্রায় চার হাজারের কাছাকাছি ভক্ত। এই প্রশ্ন-উত্তর অবশ্য সাম্প্রতিক নয়। টুইটারে তা ভেসে উঠেছিল সেই ২০১৬ সালে। তবে আবার তা শিরোনাম কাড়ছে।

এমন রসবোধের নমুনা আগেই দেখিয়েছেন শাহরুখ। সেটিও ২০১৬ সাল। সে বারও আর এক ভক্তের ‘সাহসী’ আবদার, ‘আপনার গালের টোলে চুমু খেতে চাই।’ সঙ্গে বেশ কয়েকটি ইমোজি। সে বার অবশ্য শাহরুখ তার ওই ভক্তকে বেশ প্রশ্রয় দিয়েছেন। তিনি তাকে পাল্টা প্রশ্ন করেছিলেনন, ‘কোনটায়? বাঁ-দিকেরটায় না ডান দিকেরটায়?’

Related Articles

Latest Articles