12.7 C
Toronto
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২

নারীদের পছন্দ করেন, জানালেন সোহেল খানের সাবেক স্ত্রী

- Advertisement -
সোহেল খান ও তার প্রাক্তন স্ত্রী সীমা সচদেব

বলিউড অভিনেতা সোহেল খানের সাবেক স্ত্রী সীমা সচদেব বিয়ের ২৪ বছর জানতে পারেন নারীদের প্রতি আকৃষ্ট। সম্প্রতি নেটফ্লিক্সের এক শোতে এসে তিনি এমনটাই জানান।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, সম্প্রতি নেটফ্লিক্সের ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ শোতে হাজির হন সোহেলের সাবেক স্ত্রী সীমা সচদেব। ১৯৯৮ সালে সীমার সঙ্গে বিয়ে হয় খান পরিবারের ছোট ছেলে, সালমান খানের ভাই সোহেল খানের সঙ্গে। তাদের দুই সন্তানও রয়েছে। বেশ কিছুদিন আগে জানা যায় সোহেল ও সীমার মধ্যে বনিবনা না হওয়ায় তারা আলাদা থাকেন।

তবে সম্প্রতি নেটফ্লিক্সের ‘দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ শোয়ের ম্যাচমেকারের প্রশ্নের উত্তরে সীমা জানান, তাদের মতের মিল ছিল না। একে অন্যের সঙ্গে থাকতে চাইছিলেন বলে তারা আলাদা হয়ে যান। এরপরে সীমা বলেন, ‘মনে হচ্ছে আমি নারীদের পছন্দ করি।’

এ কথা শুনে ম্যাচমেকার এবং মাহিপ কাপুর চমকে ওঠেন। তাদের অবস্থা দেখে হেসে উঠে সীমা জানান, মজার ছলেই কথাটি বলেছেন তিনি। তিনি বড্ড একগুঁয়ে। তাই একবার কিছু ঠিক করলে তা করেই ছাড়েন।

সীমা ছাড়াও নেটফ্লিক্সের শোয়ে রয়েছেন সঞ্জয় কাপুরের স্ত্রী মাহিপ কাপুর, অভিনেত্রী নীলম কোঠারি এবং চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা।

Related Articles

Latest Articles