0.6 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

অব্যাহতি প্রত্যাহার, ফের আওয়ামী লীগে সেই নীলা

অব্যাহতি প্রত্যাহার, ফের আওয়ামী লীগে সেই নীলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নীলাকে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকসহ দলীয় সকল পদ থেকে দেওয়া অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে নীলাকে দলে ফিরিয়ে নেওয়ার সিদ্ধান্ত জানানো হয়।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্দেশে নীলাকে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকসহ দলের সকল পদ থেকে অব্যাহতি প্রত্যাহার করা হলো।

এর আগে, বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে জেলার আড়াইহাজার উপজেলায় জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সাংগঠনিক আলোচনায় নীলাকে অব্যাহতি প্রত্যাহারের বিষয়টি জেলা আওয়ামী লীগের সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

ওই সভায় উপস্থিত ছিলেন, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক), জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, আড়াইহাজার-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ আরো অনেকে ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সংগঠন বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগ এনে জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নীলাকে দলীয় সকল পদ থেকে অব্যাহতি বিষয়টি নিশ্চিত করা হয়েছিল।

সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Related Articles

Latest Articles