4.6 C
Toronto
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

ভাই-বোনের সঙ্গে আরিয়ানের আদুরে পোস্ট, যা লিখলেন কিং খান!

Aryan Khan : ভাই-বোনের সঙ্গে আরিয়ানের আদুরে পোস্ট, যা লিখলেন কিং খান! - the Bengali Times

বলিউডে মাদক মামলায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই উঠেছিল ঝড়। সেলেব মহলের নানা নাম উঠে আসতে দেখা গিয়েছিল তালিকায়। রিয়া চক্রবর্তীর দেওয়া নথী অনুযায়ী ২৫ জন পেয়েছিলেন ডাক। তবে সেই মামলার বছর ঘুরতেই বড় খবর এসেছিল সামনে। খোদ শাহরুখ খানের পুত্রের নাম জড়িয়ে গিয়েছিল এই তালিকায়। ক্রুজ পার্টিতে হাতেনাতে ধরা পড়েছিলেন আরিয়ান খান। সেখানেই নাকি তাঁর সঙ্গে মিলেছিল মাদক।

- Advertisement -

এরপর কঠিন আইনি লড়াই লড়েছেন আরিয়ান খান। বেকসুর খালাস পেয়েছেন সেই মামলা থেকে। দীর্ঘদিন লোক চক্ষুর আড়ালে ছিলেন শাহরুখ- ‍পুত্র। প্রায় এক বছর পর ইনস্টাগ্রামে পোস্ট করলেন আরিয়ান।

দু’টি ছবি দিয়েছেন শাহরুখের জ্যেষ্ঠপুত্র। প্রথমটিতে তাঁর দু’জন সঙ্গী। সুহানা এবং আব্রাম খান। দ্বিতীয়টিতে আরিয়ান লেন্সবন্দি হয়েছেন ভাইয়ের সঙ্গে। মুহূর্তে ভাইরাল হয় আরিয়ানের পোস্ট। কমেন্ট বক্সে শাহরুখ-তনয়কে ভালোবাসা জানিয়েছেন অনুরাগীরা।

Aryan Khan : ভাই-বোনের সঙ্গে আরিয়ানের আদুরে পোস্ট, যা লিখলেন কিং খান! - the Bengali Times

পোস্টের দ্বিতীয় ছবিটিতে বোনকে বাদ দিয়ে শুধু ভাইকে রেখেছেন আরিয়ান। দাদার এই কারসাজি সুহানার নজর এড়ায়নি। রসিকতার সুরে তিনি লেখেন, ‘আমাকে ছবি থেকে বাদ দেওয়ার জন্য ধন্যবাদ।’

তবে পোস্টে সব থেকে যা নজর কাড়ল তা হল শাহরুখ খানের কমেন্ট। কিং খান লিখলেন, ‘কেন আমার কাছে এই ছবিগুলো নেই!!! এখনই আমাকে এগুলো দাও’।

বাবার কমেন্টের উত্তরও করেছেন আরিয়ান। লিখেছেন, ‘পরেরবার আবার যখন ছবি পোস্ট করব তখন তোমায় আমি পাঠাব… ওই ধরো আবার কিছু বছর পর!!! হা হা হা।’

গত বছরের ১৫ অগস্ট ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়েছিলেন আরিয়ান। এর পর আর কোনও পোস্ট করেননি তিনি। দীর্ঘ এক বছর পর ফের তাঁর প্রত্যাবর্তন।

২০২১ সালের অক্টোবর। মুম্বই থেকে গোয়াগামী এক প্রমোদতরীতে অভিযান চালিয়ে আরিয়ান ও তাঁর সঙ্গীদের গ্রেফতার করে কেন্দ্রীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)। এর পর বেশ কয়েকদিন মুম্বইয়ের আর্থার রোড জেলে ছিলেন শাহরুখ-তনয়। চলে তদন্ত। কিন্তু বহু তল্লাশি, জেরার পরেও আরিয়ানের বিরুদ্ধে প্রমাণ মেলেনি। অবশেষে দীর্ঘ আইনি লড়াইয়ের পর ছাড়া পান তিনি।

আপাতত নিজের কেরিয়ার গড়তে মনোযোগী আরিয়ান। শোনা যাচ্ছে, ক্যামেরার পিছনে কাজ করতে ইচ্ছুক ২৪ বছর বয়সী এই তারকা-সন্তান।

- Advertisement -

Related Articles

Latest Articles