16.1 C
Toronto
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২

আবারও বিচ্ছেদের মুহূর্ত অ্যাঞ্জেলিনা জোলির জীবনে!

- Advertisement -
ছবি: সংগৃহীত

তিনি শুধু হলিউডের একজন সুন্দরী অভিনয়শিল্পীই নন। মার্কিন এই অভিনেত্রী একজন মানবহিতৈষী এবং চলচ্চিত্র নিমার্তাও বটে। হ্যাঁ, বলছি অ্যাঞ্জেলিনা জোলির কথা। পারিবারিক, সামাজিক কিংবা শারীরিক নানা নেতিবাচক কারণেই জীবনটা মোটেও সরলরেখায় চলছে না তার। সম্প্রতি সেই জীবনরেখায় আবারও বিষাদের আনাগোনা শুরু হয়েছে।

তবে এবারের বিষাদের কারণ তার ছোট্ট মেয়ে জাহারা। সেই ছোট্ট মেয়ে কীভাবে বড় হয়ে গেল টেরই পাননি তিনি। দেখতে দেখতে ১৭ বছরে পা দিয়েছে জোলির দত্তক মেয়ে জাহারা।

তাই কলেজে পড়ার প্রস্তুতি নিচ্ছে জোলি কন্যা। বিখ্যাত জর্জিয়ার স্পেলম্যান কলেজে পড়ার সুযোগ পাওয়ায় সেখানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে জাহারা। আর এতেই বেশ ভেঙে পড়েছেন এই অভিনেত্রী।

বাড়ি থেকে দূরে থাকার কারণে মা আর মেয়ের মধ্যে তৈরি হবে দূরত্ব। সন্তানের পড়াশোনার জন্য এই দূরত্ব সৃষ্টি এটিই জোলির জীবনে প্রথম নয়। এর আগে ২০০৯ সালে বড় ছেলে ম্যাডক্সকে যখন দক্ষিণ কোরিয়ার ইয়নসেই কলেজে ভর্তি করতে গিয়েছিলেন, তখনও এমনই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি।

দত্তক সন্তানদের মানুষ করতে পেরে ধন্য অ্যাঞ্জেলিনা। তিনি বলেন, মনে হচ্ছে আনন্দে কেঁদে ফেলব। নিজেকে সামলাচ্ছি। কেননা এ বিচ্ছেদ দুঃখের নয়, গর্বের।

‘মাইটি হার্ট’ অভিনেত্রী আরও বলেন, স্পেলম্যানে পড়া মেয়ের মা হতে পেরে তিনি রোমাঞ্চিত। শুক্রবার (১২ আগস্ট) মেয়েকে কলেজে পৌঁছে দিতে নিজে সঙ্গে গিয়েছিলেন। মেয়েকে শুভেচ্ছা জানাতে নেটমাধ্যমে তিনি একটি পোস্টও শেয়ার করেছেন ভক্তদের জন্য।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

Related Articles

Latest Articles