15.7 C
Toronto
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

চারতলা থেকে শিশুকে ছুঁড়ে ফেলল মা, ঘটনাস্থলেই মৃত্যু

- Advertisement -
ভারতের বেঙ্গালুরুতে একটি অ্যাপার্টমেন্টের চতুর্থ তলার বারান্দা থেকে নিজের চার বছর বয়সী মেয়ে শিশুকে নিচে ছুঁড়ে ফেলেন এক নারী

ভারতের বেঙ্গালুরুতে একটি অ্যাপার্টমেন্টের চতুর্থ তলার বারান্দা থেকে নিজের চার বছর বয়সী মেয়ে শিশুকে নিচে ছুঁড়ে ফেলেন এক নারী। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে শিশুটির। হৃদয়বিদারক এ ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে।
ছবি: এনডিটিভি

শুক্রবার (৫ আগস্ট) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি। খবরে বলা হয়, সিসিটিভি ফুটেজে দেখা যায় যে শিশুটিকে ছুঁড়ে ফেলার পর ওই নারী বারান্দার রেলিংয়ের উপর উঠে দাঁড়ান। তবে এর মধ্যেই পরিবারের অন্য সদস্যরা ছুটে এসে তাকে পেছন থেকে টেনে নামিয়ে মেঝেতে শুইয়ে দেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (৪ আগস্ট) উত্তর বেঙ্গালুরুর এসআর নগরের একটি অ্যাপার্টমেন্টে ভয়াবহ এ ঘটনা ঘটে। ছুঁড়ে ফেলার পর ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

আরও পড়ুন: স্ত্রীর সঙ্গে ‘অবৈধ সম্পর্ক’, পুলিশের ঠোঁট-কান কেটে নিল স্বামী

স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানান, চার বছরের ওই মেয়ে শিশুটি শ্রবণ ও বাক প্রতিবন্ধী ছিল। আর এ নিয়েই হতাশাগ্রস্ত ছিলেন শিশুটির মা।

এ ঘটনায় স্বামীর দায়ের করা মামলায় পেশায় ডেন্টিস্ট ওই নারীকে গ্রেফতার করা হয়েছে। তার স্বামী পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার।

সিনিয়র পুলিশ অফিসার শ্রীনিবাস গৌড় বলেন, ‘আমরা ওই নারীর মানসিক স্বাস্থ্যের পাশাপাশি অন্য সব দিক খতিয়ে দেখছি।’

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles