22 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

হিরো আলমের ‘আমার জেল হবে না ফাঁসি হবে’

- Advertisement -

সম্প্রতি বেসুরা কণ্ঠে রবীন্দ্র সঙ্গীত ও নজরুলগীতি গেয়ে আবারও সমালোচনায় আসেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এ নিয়ে গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন হিরো আলম। এসব গান না গাওয়ার শর্তে তার কাছ থেকে মুচলেকা নেন গোয়েন্দা পুলিশ। এরপরই দুদিনের মাথায় আবার নিজের লেখা ও সুরে ‘আমার জেল হবে না ফাঁসি হবে’ শিরোনামে নতুন গান গাইলেন তিনি। এই গানে তিনি কয়েদি হিসেবে অভিনয় করেছেন। কয়েদির পোশাকে বৃহস্পতিবার রাতে ফেসবুকে এসে লাইভ করেন হিরো আলম।

হিরো আলম বলেন, আমি বলেছি অন্যের গান করব না। কিন্তু গান ছেড়ে দেব এমনটি বলিনি। ভক্তদের জন্য আমি গান করে যাব। আমি সিদ্ধান্ত নিয়েছি এখন থেকে মৌলিক গান করব। আমি এই গানে একজন কয়েদির চরিত্রে অভিনয় করেছি। গানটাও আমি নিজে গেয়েছি। আমার মনে হলো একজন কয়েদির বিষয়টি তলে ধরলে কেমন হয়, সে থেকে এই ভাবনা। যাদের ভালো না লাগে তারা আমার গান না শুনলেই হয়।

তিনি বলেন, আমি শুধু গান নয়, যে কোনো কন্টেন্ট তৈরির সময় সতর্ক থাকব। আগামীতে দর্শকদের ভালো কিছু উপহার দিতে চাই। আসলে আমার কণ্ঠটাই এমন। আমি ইচ্ছা করে বা কাউকে ছোট করে কখনো গান করিনি। আপনারা আমাকে নতুনভাবে দেখবেন। দয়া করে আমার কন্টেন্ট না দেখে কেউ মন্তব্য করবেন না।

আক্ষেপের সুরে হিরো আলম বলেন, আমাকে কাছে ডেকে কেউ কখনো পরামর্শ দেননি। যে কারও সুপরামর্শ মেনে নিতে আমার কোনো সমস্যা নেই। আমার ক্যারিয়ারে কোনো অভিভাবক পাইনি। আমাকে হেনস্তা না করে বুঝিয়ে বললেই হতো। আমি শুধরে যেতাম।

তিনি আরও বলেন, এমন অনেক গণ্যমান্য ব্যক্তি আছেন যারা কোনোদিন হয়তো আমার কোনো কিছুই দেখেননি। কিন্তু আমার সঙ্গে যা ঘটেছে তার প্রতিবাদ করেছেন। এ থেকে বোঝা যায় এখনো ভালো মানুষ আছেন। অন্যায়ের বিরুদ্ধে দাঁড়ানোর মানুষ আছেন। সবার প্রতি আমি কৃতজ্ঞ।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles