25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

প্রেমের গুঞ্জন নিয়ে এখন কিছু বলব না

- Advertisement -

প্রেমের গুঞ্জন নিয়ে এখন কিছু বলব না

ঈদুল আজহায় মুক্তি পাওয়া তিনটি সিনেমার মধ্যে হল মালিকদের কাছ থেকে পাওয়া তথ্য মতে শীর্ষে আছে ‘পরাণ’। মুক্তির পরদিন থেকে সিনেমাটি হলগুলোতে দর্শক টানছে। সাফল্যের ধারাবাহিকতায় ১১ থেকে দ্বিতীয় সপ্তাহে ৫৫টি হলে চলছে ‘পরাণ’।

লাইভ টেকনোলজিস লিমিটেডের প্রযোজনায় রায়হান রাফির পরিচালনায় ঈদের আলোচিত এই সিনেমার স্পেশাল শো অনুষ্ঠিত হয় শনিবার (২৩ জুলাই) বিকেলে। রাজধানীর মিরপুরের সনি সিনেপ্লেক্সের এই শো-তে এসেছিলেন দেশের সিনেমা ও টিভি নাটকের তারকা নির্মাতা ও শিল্পীরা।

তাদের মধ্যে উল্লেখযোগ্য তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে জনপ্রিয়তা পাওয়ার পর নায়িকা হিসেবেও অভিষেক হয়েছে তার। স্বাভাবিকভাবেই তার ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। দীঘি কার সঙ্গে প্রেম করেন কিংবা কবে বিয়ে করবেন সেসব জানতে মুখিয়ে থাকেন তারা। প্রায়ই তার ব্যক্তিজীবন নিয়ে চর্চা হয়। সিনেমা দেখা শেষে সাংবাদিকদের সঙ্গে তিনি কথা বলেন। পাঠকের জন্য তার কথপোকথন থেকে চুম্বক অংশ তুলে ধরা হলো।

সে সময় দীঘি বলেন, ‘মেয়ে মানুষের বয়স আর ওজন জিজ্ঞেস করতে হয় না এটা নিষিদ্ধ। রণবীর সিংয়ের ওপর তো আমার ক্রাশ নেই, রণবীর কাপুরের ওপর আমার ক্রাশ। আপনি আমাকে এনে দেন রণবীর কাপুরকে। আমি রুপান্তরিত করে নেবো আমার মনের মতো করে। আমার কাছে এমন কোনো শক্তি নাই, সুপার পাওয়ার নাই। এখন এটা রুপান্তরিত করার।

দীঘি কার সঙ্গে চায় গুঞ্জন হোক? এমন প্রশ্নের উত্তরে তিনি হাসতে হাসতে বলেন, ‘আমি কোনো গুঞ্জন চাই না। আমি পিওর কাজটাই চাই। তবে প্রেমের গুঞ্জন, এটা যার সঙ্গেই হোক, এখন বলা যাচ্ছে না, যে কেউ হতে পারে।

এখন অভিনয় নিয়ে কি ভাবছেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আসলে শিশুকালে তো অভিনয় করতাম না। আমাদের যা শিখিয়ে দিতো তাই স্ক্রিনে ফুটিয়ে তুলতাম। আর বড় হওয়ার পর দায়িত্বটা অনেক বেড়ে গেছে। তো বাচ্চাদের তো আসলে কোন ঘৃণাকারী থাকে না। আর পরিপূর্ণ হওয়ার পর হেইটার্স থাকবে, সমালোচনা-আলোচনা সবই থাকবে। এটাই তো স্বাভাবিক।’

বর্তমানে কোন ধরণের গল্পে বেশি আগ্রহী দীঘি? আসলে অনেক কিছুই তো সময়ের উপর নির্ভর করে। একটু একটু করে চেঞ্জ আনার চেষ্টা করছি। এই চেজিংটা বোধয় আমার অভিনীত শেষ চিঠিতে দেখতে পেয়েছেন সবাই। যারা দেখেছেন তারাই আসলে বুঝতে পারবেন আসলে এখন কোন ধরণের চরিত্র বা গল্প নিয়ে আমি চিন্তা করছি। আসলে আমার ভুলটা যত মানুষ ধরিয়ে দিতে পারবে ততই আমার ভালো কাজটা দিতে পারব।

সূত্র : আরটিভি

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles