25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

সৎমেয়ের গর্ভে দুই সন্তান ইলন মাস্কের বাবার!

- Advertisement -

সৎমেয়ের গর্ভে দুই সন্তান ইলন মাস্কের বাবার!

৭৬ বছর বয়সে আবারও বাবা হয়েছেন মার্কিন প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার কর্ণধার ইলন মাস্কের বাবা। জানা গেছে, সৎমেয়ের সঙ্গে নিজের দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন ইরল মাস্ক। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিন বছর বয়সী কন্যা সন্তানের কথা প্রকাশ করেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিসহ বেশ কিছু আন্তর্জাতিক মিডিয়ার প্রতিবেদনে বলা হয়, ইরল মাস্ক পেশায় একজন ইঞ্জিনিয়ার। তিনি দক্ষিণ আফ্রিকায় বসবাস করেন।

তিনি বলেন, ২০১৯ সালে তার সৎ মেয়ে বেজুইডেনহাউট (৩৫) জানা নামের একটি কন্যা সন্তানের জন্ম দেন। জন্মের পর মেয়ে জানা তার মায়ের কাছেই থাকছে। তবে তারা এতদিন তাদের সন্তানের কথা গোপন রেখেছিলেন।

ইরল মাস্ক বলেন, বেজুইডেনহাউটের সঙ্গে তার একটি পুত্র সন্তানও রয়েছে। শিশুটির জন্ম হয় ২০১৭ সালে। যার নাম ইরল ইলিয়ট মাস্ক। সব মিলিয়ে এখন তার সন্তানের সংখ্যা সাতজন।

ইলন মাস্কের মায়ের নাম মে হল্ডমান। ১৯৭৯ সালে তার সঙ্গে বিচ্ছেদ হলেও এই ঘরে ইরল মাস্কের তিন সন্তান রয়েছে। এরপর হেইড বেজুইডেনহাউটকে বিয়ে করেন ইরল মাস্ক। এই ঘরেও দুই সন্তান রয়েছে। যদিও বিয়ের আগে হেইড বেজুইডেনহাউটের একটি মেয়ে ছিল।

ইরল মাস্ক জানান, সৎমেয়ের গর্ভে দুই সন্তানের জন্মের পর তার পরিবারের সবাই বিষয়টি স্বাভাবিক ভাবে নেয়নি। এখনও এ নিয়ে তাদের অনেক প্রশ্ন রয়েছে। তিনি বলেন, ‘আমার ছেলে-মেয়েরা এই সম্পর্ক মেনে নেয়নি। যতই হোক, তাদের সৎ বোনের সঙ্গে আমার সম্পর্ক।’

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles