8.8 C
Toronto
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

সুস্মিতার সঙ্গে নিজের প্রেমের কথা জানালেন আইপিএলের সাবেক চেয়ারম্যান

সুস্মিতার সঙ্গে নিজের প্রেমের কথা জানালেন আইপিএলের সাবেক চেয়ারম্যান
ছবি ললিত মোদির টুইটার থেকে নেওয়া

রোহমান শালের সঙ্গে ব্রেকআপের পর সাবেক আইপিএল চেয়ারম্যান ললিত মোদির সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেছেন ললিত মোদি।

এরপরই বিষয়টি নিয়ে বেশ আলোচনা শুরু হয়। হবেই না কেন, ওই পোস্টে মালদ্বীপে ছুটি কাটানোর অন্তরঙ্গ মুহূর্তের ছবিও শেয়ার করেন তিনি।

- Advertisement -

ওই পোস্টে ললিত মোদি লেখেন, ‘পরিবারের সঙ্গে মালদ্বীপ বেড়িয়ে লন্ডনে এলাম। আমার বেটার হাফ সুস্মিতা সেনের কথা উল্লেখ না করলেই নয়। শেষ পর্যন্ত নতুন জীবনের শুরু।’

যদিও প্রথম টুইটে সুস্মিতা সেনের সঙ্গে বিয়ের গুঞ্জন জোরদার হয়। তবে কিছুক্ষণের মধ্যেই নতুন পোস্ট শেয়ার করেন ললিত মোদি। সেখানে তিনি লেখেন, ‘বিয়ে নয়, আমরা শুধু ডেটিং করছি…

বিয়ে না করলেও দুই মেয়ের মা সুস্মিতা। ২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর ২০১০ সালে দ্বিতীয় মেয়ে আলিশাকে দত্তক নেন সুস্মিতা। তবে নিজের মেয়ের মতো করেই তাদের বড় করেছেন এই তারকা।

সুস্মিতাকে ‘দাসতাক’, ‘স্রিফ তুম’, ‘আঁখে’, ‘ম্যায় হু না’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় দেখা গেছে। সর্বশেষ এই অভিনেত্রীকে ‘আরিয়া’ ওয়েব সিরিজে দেখা গেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles