25.5 C
Toronto
সোমবার, আগস্ট ৮, ২০২২

উরফির নয়া কাণ্ড, এবার পরলেন ব্লেডের পোশাক

- Advertisement -

উরফির নয়া কাণ্ড, এবার পরলেন ব্লেডের পোশাক

বলিউডের অভিনেত্রীরা তাদের পোশাকের জন্য যেমন প্রশংসা পান, তেমনি সমালোচিতও হন। পোশাকের জেরেই বারবার খবরের শিরোনামে উঠে আসেন তারা। অভিনেত্রী উরভি জাভেদ তাদেরই একজন। তার যত কাণ্ড ফ্যাশন নিয়ে। এবার ধারালো ব্লেড দিয়ে তৈরি পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দিলেন সোশ্যাল মিডিয়ার এই তারকা। ফ্যাশনের নামে তার এই কাণ্ড দেখে অবাক নেটদুনিয়া।

জিনিউজসহ ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, সম্প্রতি ঈদে ক্লিভেজ রিভিলিং ব্লাউজ পরে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল উরফিকে। এর আগেও কখনো সেফটিপিন, কখনো কাগজ, কখনো আবার ক্যান্ডি ফ্লস দিয়ে জামা পরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েছিলেন তিনি। এবারও তার ব্যতিক্রম হয়নি।

গতকাল মঙ্গলবার নিজের নতুন ভিডিও আপলোড করেন উরফি। তাতেই ব্লেড দিয়ে তৈরি পোশাকটি পরেছেন। উরফির নতুন পোশাক দেখে তাজ্জব নেটিজেনরা। কেউ তার সাহসের প্রশংসা করেছেন, কেউ আবার করেছেন মশকরা।

কেউ লিখেছেন,‘সাবধান, কারও যেন লেগে না যায়।’ কেউ লিখেছেন,‘নড়াচড়া করতে খুব সাবধান।’

উল্লেখ্য, ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন উরফি। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles