19.2 C
Toronto
সোমবার, আগস্ট ১৫, ২০২২

গোপন সম্পর্কের কথা ফাঁস করায় রেগে আগুন সারা আলি

- Advertisement -
সারা আলি

গোপন সম্পর্কের কথা সবার মাঝে ফাঁস করে দেওয়ায় করণ জোহরের উপর রেগেছেন সারা আলি খান। বলিউডে আত্মপ্রকাশের পর থেকেই বেশ কয়েকজন নায়কের সঙ্গে সারা আলি খানের নাম জড়িয়েছে। কখনও প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত, আবার কখনও নাম জড়িয়েছে কার্তিক আরিয়ানের সঙ্গে। কিন্তু প্রকাশ্যে কোনো সম্পর্কের কথাই স্বীকার করেননি সারা।

তবে জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে সারা আলি খানের গোপন প্রেমের কথা প্রকাশ্যে আনলেন করণ। আর তাতেই তার উপর বেজায় রেগেছেন সারা। খবর এবিপি আনন্দ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে বেশ কিছুদিন ডেটিং করেন সারা আলি খান। কিন্তু দুজনের কেউই কখনও সম্পর্কের কথা স্বীকার করেননি।

সম্প্রতি এক অনুষ্ঠানে করণ বলেন, আমি ভেবেছিলাম কৃতীকে (শ্যানন) পরেরদিন বলব যে, আমি তো শুধু একটা নাম নিয়েছি মাত্র। কারণ, ক্যাটরিনা (ক্যাটরিনা কাইফ) বলেছিল যে, ওর ভিকির (ভিকি কৌশল) সঙ্গে নিজেকে দেখতে ভালো লাগে। আর ওরা তার কিছুদিন পরই বিয়ে করে নেয়। সারা (সারা আলি খান) জানায় যে, ও কার্তিকের (কার্তিক আরিয়ান) সঙ্গে ডেটিং করছে। আলিয়া (আলিয়া ভাট) নাম নেয় রণবীরের (রণবীর কাপুর)। সদ্য ওরাও বিয়ে করেছে আর ওদের সন্তানও আসতে চলেছে। আসলে বিষয়টা হচ্ছে, এখানে অনেকেই নিজেদের সম্পর্কের কথা কখনও না কখনও প্রকাশ্যে এনেছে।

বিভিন্ন সূত্রের বরাত দিয়ে এবিপি জানায়, ‘লাভ আজকাল’ ছবির শুটিংয়ের সময় থেকেই সারা আলি খান ও কার্তিক আরিয়ান একে অপরের সঙ্গে ডেটিং করেন। কিন্তু যেহেতু তারা কখনও সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি, তাই করণের কথায় রেগেছেন অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles