24.9 C
Toronto
বুধবার, আগস্ট ১০, ২০২২

বয়স ৭৩, চ্যালেঞ্জ নিয়ে ৪০ ফুট উঁচু ব্রিজ থেকে ঝাঁপ বৃদ্ধার!

- Advertisement -
ছবি: সংগৃহীত

বয়স ৭৩, তাতে কী? এখনও চ্যালেঞ্জ নিয়ে জীবনকে উপভোগ করতে ভালোবাসেন তিনি। তাই অবলীলায় চল্লিশ ফুট উঁচু ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ দিতে পারেন। তারপর জলের তীব্র স্রোতকে উপেক্ষা করে সহজেই সাঁতরে পাড়েও উঠতে পারেন।

৭৩ বছর বয়সী ভারতের হরিয়ানার সোনপতের বাসিন্দা ওমওয়াতি নামে এক বৃদ্ধার এমনই ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অবশ্য তাকে বৃদ্ধা বললে হয়তো তার জীবনীশক্তিকেই খাটো করা হবে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে হরিদ্বারের হর কি পউরিতে একটি সেতুর রেলিংয়ের ওপর থেকে গঙ্গায় ঝাঁপ দিচ্ছেন ওই নারী। এরপর সহজেই সাঁতরে পাড়ের দিকে এগিয়ে যান তিনি।

ভাইরাল হওয়া এই ভিডিও দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। অনেকেই যেমন বৃদ্ধার সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন, আবার অনেকেই বৃদ্ধার নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন।

ওমওয়াতি জানিয়েছেন, ছোট থেকেই নদীতে সাঁতার কাটার অভ্যাস তার। ফলে পানির স্রোত বা কত উঁচু থেকে তিনি ঝাঁপ দিচ্ছেন, তা নিয়ে উদ্বিগ্ন নন তিনি। কিন্তু কেউ যাতে তার দেখাদেখি একইভাবে পানিতে ঝাঁপ না দেন। হরিয়ানার বান্দেপুর গ্রামের বাসিন্দা ওমওয়াতি অবশ্য নাচতেও ভালবাসেন। তার নাচের একটি ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে।

 

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles