18.7 C
Toronto
রবিবার, জুন ২৬, ২০২২

ওমর সানীকে ভাই ডাকলেন মৌসুমী, তবে কি ভাঙছে সংসার!

- Advertisement -
ওমর সানীকে ভাই ডাকলেন মৌসুমী, তবে কি ভাঙছে সংসার!
ওমর সানী ও মোসুমী

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী সম্প্রতি জায়েদ খানের বিরুদ্ধে সংসার ভাঙার অভিযোগ তুলেছেন। মৌসুমীকে বিরক্ত করা সহ নানা ধরনের অভিযোগ এনে শিল্পী সমিতি বরাবর লিখিত অভিযোগও দিয়েছেন ওমর সানী।

এদিকে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগের একদিনের মাথাতেই মুখ খুললেন চিত্রনায়িকা মৌসুমী। মৌসুমী এক অডিও বার্তায় জায়েদ খানকে নির্দোষ দাবি করে বলেন, আমাকে বিরক্ত করার কোনো ঘটনায় ঘটেনি। বরং জায়েদ আমাকে সম্মান করেন।’

অডিও বার্তার এক জায়গায় ওমর সানীকে ভাই বলেও সম্বোধন করেন মৌসুমী। মৌসুমী বলেন, ‘কেন এই প্রশ্নটা বারবার আসছে যে, সে আমাকে বিরক্ত করছে- উত্ত্যক্ত করছে! এই জিনিসটা আমি বুঝতে পারছি না। এটা যদিও একান্তই আমাদের ব্যক্তিগত সমস্যা। সে সমস্যা আমাদের পারিবারিকভাবেই সমাধান করা দরকার ছিল। এখানে জায়েদের খুব একটা দোষ আমি পাইনি। আমাকে ছোট করার মধ্যে অন্যের আনন্দ কেন? যাকে আমরা অনেক শ্রদ্ধা করে আসছি সেই ওমর সানী ভাই কেন এত আনন্দ পাচ্ছেন- সেটা আমি বুঝতে পারছি না! আমার কোনও সমস্যা থাকলে অবশ্যই আমার সঙ্গে সমাধান করবে, সেটিই আমি আশা করি।’

মৌসুমীর অডিও বার্তার জবাবে ওমরসানী দেশ রূপান্তরকে জানিয়েছেন, মৌসুমীর কথার জবাব দেবে তাদের দুই সন্তান। জায়েদ খানের বিরুদ্ধে তাদের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে।

এদিকে ওমর সানীকে ‘ভাই’ ডাকা ও জায়েদের পক্ষে দাঁড়ানোর কারণে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে তবে কি ভেঙে যাচ্ছে ওমর সানী ও মৌসুমীর সংসার।

চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, জায়েদ খানের সঙ্গে প্রেমে জড়িয়েছেন মৌসুমী। গত চার মাস ধরেই চলছে তাদের প্রেম। গুঞ্জন শোনা গিয়েছে মৌসুমী ও ওমর সানী ইদানিং আলাদাই বসবাস করছেন।

এদিকে সংসার ভেঙে যাবে কিনা বা তারা একসঙ্গে থাকছেন কিনা এসব প্রশ্ন এড়িয়েই যাচ্ছেন ওমর সানী ও মৌসুমী। যদিও ওমর সানী দাবী করেছেন তারা একসঙ্গেই আছেন।

উল্লেখ্য, নব্বইয়ের দশকের শুরুর দিকে দিলীপ সোমের ‘দোলা’ চলচ্চিত্রে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রণয়ের দোলা লাগে ওমর সানী ও মৌসুমীর হৃদয়ে। ১৯৯৫ সালের ৪ মার্চ হুট করেই বিয়ে সেরেছিলেন তারা। পরবর্তীতে ২ অগাস্ট বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছিল। এরপর গত ২৭ বছর ধরে একই ছাদের তলে বসবাস করে আসছেন তারা। সংসারে রয়েছে এক ছেলে ও এক মেয়ে। সম্প্রতি ছেলে ফারদিন বিয়ে করে সংসারও করছেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles