19.3 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

‘পুরুষদের যত বেশি দেখি, তত বেশি ভালোবেসে ফেলি আমার কুকুরদের’

- Advertisement -
‘পুরুষদের যত বেশি দেখি, তত বেশি ভালোবেসে ফেলি আমার কুকুরদের’
অভিনেত্রী শ্রীলেখা মিত্র

তিনি অভিনেত্রী, তিনি ইউটিউবার, সোশ্যাল মিডিয়ায় ইনফ্লুয়েন্সার। কথা হচ্ছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে নিয়ে। তিনি একটা পোস্ট করলে ভাইরাল হয় ঝড়ের গতিতে। নিত্যদিন শ্রীলেখা মিত্র থাকেন সংবাদ শিরোনামে। যার কারণে ইন্ডাস্ট্রির অনেকের আলোচনার বিষয় হয়েছেন। অন্তত এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

তবে শ্রীলেখা মিত্র যাই করেন তাই যেন হেডলাইন। তবে বিতর্কেও পড়তে হয়েছে তাকে। স্পষ্টবক্তা বলে বেশ দুর্নামও রয়েছে। নিজেকে ভীষণ রকম ‘কেবলা’-ই বলে থাকেন শ্রীলেখা। তার অনুরাগী যেমন রয়েছেন, তাকে নিয়ে নিন্দা মন্দ করার লোকের সংখ্যা কম নয়। তবে তিনি সদা পজিটিভ।

স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘটার পর থেকে মেয়েকে তিনি একাই থাকেন। তবে এখন শ্রীলেখার জীবনে আরেক সদস্য আছে। তার নাম আদর মিত্র। প্রাণীটি মূলত কুকুর। তবে তাকে নিজের সন্তানের মতোই আদর-যত্নে রাখেন তিনি।

শুক্রবার (১০ জুন) ফেসবুকে পোষ্যের সঙ্গে তোলা দুটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। সেটার ক্যাপশনে লিখেছেন, ‘যত বেশি পুরুষদের দেখি, তত বেশি কুকুরকে ভালোবেসে ফেলি।’

কিন্তু হঠাৎ করে এমন মন্তব্যের পেছনে ঠিক কারণ? এই প্রশ্নের উত্তর তিনি ক্যাপশনেই দিয়েছেন। তিনি লেখেন, “আমি যে শুধু পুরুষদের কথা বলতে চেয়েছি তা নয়। ফেসবুকে এমনও অনেক নারীও আছেন, যারা আমাকে নোংরা কথা বলতে ছাড়েন না। আসলে এখানে ‘মেন’ অর্থে আমি মানুষ বোঝাতে চেয়েছি। আমার ‘আদর’ এত মিষ্টি হাসছে, সেই কথা না বলে, আমার শরীরের কোন অংশে ওর হাত পৌঁছেছে, তা নিয়ে কটূক্তি করছে লোকে। এ জন্যই আমার মনে হয়, মানুষের চেয়ে আমার পোষ্যরা অনেক ভাল।”

সূত্র : আনন্দবাজার

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles