19.6 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

বিদিশার ছোট বোনও কি আত্মহত্যা করবে?

- Advertisement -
বিদিশার ছোট বোনও কি আত্মহত্যা করবে?
ছবি সংগৃহীত

জীবনের প্রতি অনীহা নাকি অন্য কিছু জানা নেই। তবুও পৃথিবীর মায়া ত্যাগ করে আত্মহত্যার মতো জঘন্য পথ বেছে নিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী বিদিশা দে। নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ২১ বছর বয়সী এ অভিনেত্রীর মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, হতাশা বিরাজ করছিল সম্ভাবনাময়ী এ মডেলের মনে। এ জন্যই আত্মহত্যা করতে পারেন তিনি। তার মৃত্যু ঘিরে উঠতে শুরু করেছে নানা প্রশ্ন। ইতোমধ্যে অনুভব বেরা নামে এক যুবকের নাম উঠে এসেছে।

এদিকে ক্রমশ ভয় দানা বাঁধছে কাঁকিনাড়ার দে মজুমদার পরিবারে। বুধ আর বৃহস্পতিবার পাল্টে দিয়েছে তাদের জীবন। বড় মেয়ে বিদিশার অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়েই অসুস্থ মা পম্পা। গুটিয়ে গিয়েছে ছোট বোন। বাবা বিশ্বনাথ শোকে পাথর।

বৃহস্পতিবার (২৬ মে) ময়নাতদন্তের পরে হাতে পেয়েছেন মেয়ের দেহ। বিদিশার বিকৃত, কাটাছেঁড়া শরীর দেখে আবারও শোক পেয়েছেন। মা ঘন ঘন মূর্ছা যাচ্ছেন। মুখে কুলুপ এঁটেছে ছোট বোন। নাম না প্রকাশের শর্তে বিদিশার এক বন্ধু জানিয়েছে, শোকের পাশাপাশি ভয় জাঁকিয়ে বসেছে কাকু-কাকিমার মনে। তাদের কথায়, বড় মেয়ের অস্বাভাবিক মৃত্যু ছোট মেয়ের জীবনে ছায়া ফেলবে না তো?

যে গিয়েছে সে আর ফিরবে না। কিন্তু যে রয়ে গেল? তাকে নিয়েই যাবতীয় চিন্তা, আশা-নিরাশা বিশ্বনাথ-পম্পার। তাদের ছোট মেয়ে। মাত্র ১২-১৩ বছরের মেয়েটি স্কুলে যায়। আগামীতে কী কী প্রশ্নের সম্মুখীন হতে হবে তাকে?

পুলিশ জানিয়েছে, গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় বিদিশার মরদেহ উদ্ধার করা হয়। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। বিদিশার মরদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে। মডেল পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পর ফেসবুকে তা নিয়ে মন্তব্য করেছিলেন বিদিশা। বুধবার (২৫ মে) তার মৃত্যুরহস্য নিয়ে চর্চায় উঠে এলো অভিনেত্রীর সেই ফেসবুক পোস্ট।

ফেসবুক পোস্টে বিদিশা লিখেছিলেন, ‘মানে কী এ সব’। ফেসবুকে পল্লবীর ছবি শেয়ার করে পোস্ট করেছিলেন বিদিশা। তাতে তিনি এও লিখেছিলেন, ‘মেনে নিতে পারলাম না’। ওই ঘটনার ১০ দিনের মধ্যেই নাগেরবাজারের ফ্ল্যাট থেকে উদ্ধার হলো বিদিশার ঝুলন্ত মরদেহ। ময়নাতদন্তের জন্য মরদেহটি সাগর দত্ত মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে বলে জানায় পুলিশ।

গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মরদেহ।

সূত্র: এবিপি আনন্দ

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles