25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

অবকাশ যাপনে ব্যাংকক যাচ্ছেন নায়িকা, সফরসঙ্গী কে?

- Advertisement -
অবকাশ যাপনে ব্যাংকক যাচ্ছেন নায়িকা, সফরসঙ্গী কে? - The Bengali Times
ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ বিপাশা কবির

ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ বিপাশা কবির। অসংখ্য আইটেম গানে পারফর্ম করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। বর্তমানে নায়িকা হিসেবেই নিয়মিত কাজ করছেন তিনি। আজ (২৩ মে) বিপাশার জন্মদিন। বিশেষ দিনটি প্রিয়জনদের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করছেন তিনি।

এদিন (সোমবার) অবকাশ যাপনের জন্য তার ব্যাংকক যাওয়ার কথা থাকলেও কাছের মানুষদের অনুরোধে দিন পরিবর্তন করেছেন। আগামী ২৪ মে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের উদ্দেশে উড়াল দিবেন বিপাশা।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেকদিন ধরেই ঘুরতে যাওয়ার প্ল্যান ছিল। অবশেষে সময় বের করতে পারলাম। ব্যাংকক আমার পছন্দের জায়গাগুলোর একটি। সেখানে গিয়ে নিজের মতো করে কিছুটা সময় কাটাতে চাই।’

এই ট্যুরে সফরসঙ্গী কে- এমন প্রশ্নের জবাবে হাসিমুখে নায়িকার জবাব, ‘আপনি যা বোঝাতে চাইছেন তেমন কেউ নেই। আমি আর এক বান্ধবী যাচ্ছি। জাস্ট ঘুরবো আর কিছু শপিং করবো।’

প্রসঙ্গত, দেশে ফিরেই একটি ওয়েব সিরিজের কাজ শুরু করবেন বিপাশা। এদিকে তার অভিনীত ‘জেদী মেয়ে’ ও ‘যার নয়নে যারে লাগে ভালো’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। কালাম কায়সারের পরিচালনায় এতে বিপাশার সঙ্গী হয়েছেন সাঞ্জু জন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles