19.6 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

মেসেঞ্জারে ছাত্রীর আপত্তিকর ছবি চাইতেন এই প্রধান শিক্ষক, যৌন হয়রানীর অভিযোগ

- Advertisement -
মেসেঞ্জারে ছাত্রীর আপত্তিকর ছবি চাইতেন এই প্রধান শিক্ষক, যৌন হয়রানীর অভিযোগ - The Bengali Times
অভিযুক্ত কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালী।

মেসেঞ্জারে আপত্তিকর ছবি চাওয়ায় সাতক্ষীরার একটি মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছেন দশম শ্রেণির এক ছাত্রী।

এ ঘটনায় মঙ্গলবার (১৭ মে) আশাশুনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী। জানা গেছে, অভিযুক্ত শিক্ষক দুঃখী রাম ঢালী সাতক্ষীরার আশাশুনি উপজেলার কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ভুক্তভোগী জানান, কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালীর কাছে তিনি প্রাইভেট পড়তেন। সে সুযোগেই প্রথমে ফোন নম্বর ও পরে তার সঙ্গে ফেসবুকে যুক্ত হন প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালী। এরপর প্রায় সময়ই নিজে থেকে ফোন করে ভূক্তভোগীর লেখাপড়ার খোঁজখবর নিতেন ওই প্রধান শিক্ষক।

এক পর্যায়ে ফেসবুক মেসেঞ্জারে আপত্তিজনক মেসেজ দিতে থাকেন তিনি। মেসেজে ও ভিডিও কলে আপত্তিকর ছবিও দেখতে চান তিনি। ভয়ে প্রথমে ঘটনাগুলো কাউকে না জানালেও, পরে সহপাঠীদের জানালে তারা প্রতিবাদ করতে বলে। পরে পরিবারের অনুমতি নিয়ে থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালীর সঙ্গে একাধিকবার যোগযোগের চেষ্টা করা হলেও তার ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়। এদিকে অভিযোগ সংক্রান্ত ফেসবুক মেসেঞ্জারের স্ক্রিনশট ছড়িয়ে দিয়েছে ওই স্কুলছাত্রী।

আশাশুনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাহাঙ্গীর হোসেন বলেন, ওই স্কুলছাত্রী নিজে বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।

আশাশুনি উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসানুজ্জামান বলেন, লিখিত অভিযোগ পেলে এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles