25.3 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

একসঙ্গে বাবা-মা ও ভাইকে হারিয়ে মেয়ের আবেগঘন স্ট্যাটাস

- Advertisement -

একসঙ্গে বাবা-মা ও ভাইকে হারিয়ে মেয়ের আবেগঘন স্ট্যাটাস - The Bengali Times

গোপালগঞ্জের কাশিয়ানীতে বেপরোয়া গতির বাসের সঙ্গে প্র্রাইভেট কার ও মোটরসাইকেলের সংঘর্ষে নয়জন নিহত হয়েছেন। এর মধ্যে রয়েছেন বারডেম হাসপাতালের চিকিৎসক ডা. বাসুদেব কুমার সাহা (৫২), তার স্ত্রী শিবানী সাহা (৪৮), ছেলে আহসান উল্লাহ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের শিক্ষার্থী স্বপ্নীল সাহা (১৯) উপজেলার মিল্টন বাজার এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে শনিবার সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

একসঙ্গে বাবা-মা ও ভাইকে হারিয়ে মেয়ের আবেগঘন স্ট্যাটাস - The Bengali Times

বাবা-মা-ভাইয়ের এই অকাল মৃত্যুতে গভীর শোকাহত শর্মীলা সাহা। তিনি তার ফেসবুক পোস্টে লিখেছেন, প্রিয় শুভ-কামনাকারী, ‘আমি শর্মীলা সাহা। আপনাদের অনেকেই জেনে থাকবেন, গতকাল, ১৪ই মে, ২০২২, আমার বাবা Dr. Basudeb Saha, মা Shibani Saha এবং ছোট ভাই Swapnil Saha সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। তাদের আত্মার শান্তি কামনা করে ‌‌আগামী পরশুদিন, ১৭ই মে, মঙ্গলবার, সকাল ১১টায় শ্রাদ্ধ অনুষ্ঠিত হবে। ঠিকানা : প্রফুল্ল সাহার বাসা, আমার পৈতৃক নিবাস, উদয়ন রোড, গোপালগঞ্জ শহর। আমি আমার, এবং আমার পরিবারের সকল শুভকামনাকারীদের আমন্ত্রণ করছি শ্রাদ্ধে এসে প্রার্থনা জানানোর জন্য। ‘ মা, বাবা, ভাইয়ের আত্মার শান্তি কামনা করে শর্মিলা লিখেছেন, সবাই আসার চেষ্টা করবেন, এবং আমার বাবা, মা ও ভাইয়ের আত্মার শান্তি কামনা করবেন, এই আশা রাখি।

ঐ সড়ক দুর্ঘটনায় আরো মারা যান, কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের পিয়ার আলী মোল্যার ছেলে ফিরোজ মোল্যা (৪৮), তার স্ত্রী রুমা বেগম (৪০), ওই গ্রামের জিন্দার ফকিরের ছেলে অনিক বাবু (২৮), অনিকের নববিবাহিত স্ত্রী ইয়াসমিন আক্তার (১৯) এবং বরগুনার পাথরঘাটা উপজেলার চর দুয়ারির আবদুর রশিদের ছেলে আলতাফ হোসেন (৪৭)।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles