15.6 C
Toronto
শনিবার, মে ২৮, ২০২২

রাজধানীর ফ্ল্যাটে তরুণী খুন, প্রেমিক হাসপাতালে

- Advertisement -
রাজধানীর ফ্ল্যাটে তরুণী খুন, প্রেমিক হাসপাতালে - The Bengali Times
ছবি সংগৃহীত

পরকীয়ার জেরে রাজধানীতে আবারো খুনের ঘটনা। পুলিশ বলছে, প্রেম নিয়ে বিরোধের জেরেই তরুণীকে হত্যা করা হয়। যাত্রাবাড়ীর পাড়াডগাইর এলাকার একটি ফ্ল্যাট থেকে বৃহস্পতিবার (০৫ মে) বিকেলে মুশকান নামের ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী বলছে, নিহত মুশকান একটি গার্মেন্টসে কাজ করতেন। সেখানেই কাজের সুবাদে পরিচয় জাহাঙ্গীর নামের এক যুবকের সঙ্গে। পরবর্তীকালে বিবাহিত জাহাঙ্গীর ও মুশকানের সম্পর্ক গড়ায় প্রেমে।

- Advertisement -

বৃহস্পতিবার দুপুরে মাতুয়াইলে মাহবুব নামে এক বন্ধুর ফ্ল্যাটে মুশকানকে নিয়ে বেড়াতে আসেন জাহাঙ্গীর। সেখানেই কথা কাটাকাটির জেরে এক পর্যায়ে জাহাঙ্গীরের গোপনাঙ্গ কেটে দেন মুশকান। এ সময় মুশকানকেও পাল্টা ধাক্কা দেন জাহাঙ্গীর। এতে দেওয়ালে গুরুতরভাবে আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান মুশকান।

আরও পড়ুন: নরসিংদীতে রেললাইনে অজ্ঞাতপরিচয় নারীর মরদেহ উদ্ধার

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ, উদ্ধার করা হয় ঘটনায় ব্যবহৃত ছুরি। জাহাঙ্গীরকে আহত অবস্থাতেই নেওয়া হয়েছে ঢাকা মেডিকেলে।

পুলিশ বলছে, দরজা ভেঙে ভেতর থেকে আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। যিনি মারা গেছেন, তার নাম মুশকান। তিনি গার্মেন্টসকর্মী। সম্ভবত যৌনতার উদ্দেশ্যে এখানে এসেছিলেন তারা। কোনো কারণে হয়ত মনোমালিন্য হয়েছে, তাই এই ঘটনা ঘটে।

মাতুয়াইলের যে ফ্ল্যাটে এই ঘটনা, সেখানে ভাড়া থাকা মাহবুব ঘটনার পর থেকেই পলাতক জানিয়ে পুলিশ বলছে, এ ঘটনায় আরও কেউ জড়িত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles