13.1 C
Toronto
মঙ্গলবার, মে ২৪, ২০২২

‘নায়িকার সঙ্গে সেহরি’, জাজের কর্ণধার আজিজকে ঘিরে নতুন গুঞ্জন

- Advertisement -
‘নায়িকার সঙ্গে সেহরি’, জাজের কর্ণধার আজিজকে ঘিরে নতুন গুঞ্জন - The Bengali Times
জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ অনেক দিন ধরেই নিভৃতচারী জীবন কাটাচ্ছেন। আলোচিত এই চলচ্চিত্র ব্যক্তিত্বকে খবরের শিরোনামে খুব একটা দেখা যায় না। তবে সম্প্রতি এক ঢালিউড নায়িকার সঙ্গে সেহরি করার সময় তোলা একটি ছবিকে কেন্দ্র করে ফের আলোচনায় এসেছেন তিনি। ওই নায়িকার সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়েছে বলেও কানাঘুষা শোনা যাচ্ছে।

করোনাসহ বিভিন্ন কারণে সিনেমা নির্মাণ কমিয়ে দিয়েছে জাজ। তবে এবার একাধিক প্রোজেক্ট নিয়ে তারা পুনরায় কাজ শুরু করতে যাচ্ছে বলে জানা গেছে। এই প্রতিষ্ঠানের হাত ধরেই মাহিয়া মাহি, নুসরাত ফারিয়ার মতো বহু নায়ক-নায়িকা চলচ্চিত্রে এসেছেন। এবার জাজের নতুন প্রোজেক্টে বেশ কজন নতুন নায়িকার কাজের গুঞ্জন শোনা যাচ্ছে। তাদের মধ্যে অন্যতম অধরা খান।

- Advertisement -

অবশ্য আব্দুল আজিজের সঙ্গে ঢালিউড অঙ্গনের নায়িকাদের প্রেমের গুঞ্জন নতুন নয়। এর আগে আরো কয়েকজন নায়িকার সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল।

এবার জাজ মাল্টি মিডিয়ার নতুন নায়িকা অধরা খানের সঙ্গে নাম জড়ালো আব্দুল আজিজের। অবশ্য এ ব্যাপারে অধরা খানের কোনো মন্তব্য মেলেনি। তাই বিষয়টি নিছকই গুজব নাকি সত্যিই ওই দুজন প্রণয়ে জড়িয়েছেন তার উত্তর সময়ই দেবে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles